বাগেরহাটে প্রতিবেশীর বিরুদ্ধে ক্রয়কৃত জমি ভোগ দখলে বাঁধার অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:০৪ পিএম, রোববার, ২৮ মার্চ ২০২১ | ৬৭২

বাগেরহাট সদর উপজেলার শিংড়াই গ্রামে ক্রয়কৃত সম্পত্তি ভোগ দখলে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। বাঁধা বিপত্তি ছাড়া নিজের জমি ভোগদখল ও শান্তিতে বসবাসের জন্য প্রতিবেশীদের বিরুদ্ধে বাগেরহাট সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পারভীন বেগম।

শিংড়াই গ্রামের বাসিন্দা সৈয়দ নজরুল ইসলামের স্ত্রী পারভীন বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, স্থানীয় সায়েড়া বেগমের নিকট থেকে শিংড়াই মৌজায় এসএ ৫৭১ নং দাগে ৫ শতাংশ জমি ক্রয় করি।জমি ক্রয়ের পরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সীমানা নির্ধারণ করে জমির চারপাশে পিলারও স্থাপন করি। কিন্তু প্রতিবেশী মুরাদ শেখ, ইশারাত শেখ, বাশারাত শেখ, সোহাগ শেখ, সুমন শেখরা আমাকে জমিতে যেতে নিষেধ করেন। শনিবার বিকেলে তারা আমার জমিতে এসে সীমানা পিলার ভাংচুর করে। বিষয়টি তাদের কাছে জানতে চাইলে আমাকে বাড়িতে প্রবেশের পথ বন্ধ এবং ঘরে অবৈধ মালামাল রেখে মামলায় জড়ানোর হুমকী দেয়।

পারভীণ বেগম আরও বলেন, শুধু এই নয়, তারা আমার বাবা হোসেন শেখ, জানা হাসেন শেখকেও তাদের জমি থেকে উচ্ছেদ করেছে। আমি আমার ক্রয়কৃত জমিতে শান্তিতে বসবাসের নিশ্চয়তা চাই।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত