মোংলায় সেচ্ছাসেবী সংগঠন "সার্ভিস বাংলাদেশের" শীতবস্ত্র বিতরণ

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৫:৩৫ পিএম, বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | ৫০০

মোংলায় অসহায় মানুষ কে ভালোবেসে শীতের তীব্রতায় অসহায় মানুষের উষ্ণতায় সেচ্ছাসেবী সংগঠন সার্ভিস বাংলাদেশের আয়োজনে ৩০ ডিসেম্বর বুধবার বিকেলে নিজস্ব কার্যালয়ে সহস্রাধিক অসহায় গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রতি বছরের ন্যায় এ বছরও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে এবং সম্পুর্ন সংগঠনের নিজস্ব তহবিল থেকে এ খরচ বহন করা হয়ে থাকে সদস্যদের সল্প চাদার টাকার মাধ্যমে।
বুধবার বিকেল ৩টায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃফরহাদ হোসেন'র সভাপতিত্বে উপস্থিত ছিলেন সার্ভিস বাংলাদেশের উপদেষ্টা আবু বক্কর ছিদ্দিক ও আলহাজ্ব এমদাদুল হক,সংগঠনের সহ-সভাপতি মোঃআল-আমিন,মহাসচিব মোঃমহিদুল ইসলিম মেজবা,সিনিঃযুগ্ম মহাসচিব আ.রউফ,যুগ্ম মহাসচিব আ.জব্বার,সাংগঠনিক সম্পাদক মোঃইব্রাহিম হোসেন,সাংগঠনিক সম্পাদক রবিউল মোল্লা,এ ছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনের নারী ও সাহিত্য সম্পাদক আফরোজা হীরা এবং মিজার,হাফেজ হোসাইন,ইরফান হাসান,ডলার মোল্লা,মো কামরুল প্রমুখ
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা সমাজের বিত্তবান মানুষদের অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান। এ শীতবস্ত্র অনুষ্ঠানে সহস্রাধিক অসহায় শীতার্ত নারী-শিশু-প্রতিবন্ধী ও বৃদ্ধ-বৃদ্ধার মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত