চুলকাঠি প্রেসক্লাবে আহবায়ক কমিটি গঠন

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৭:০০ পিএম, বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | ৬৫৭

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠিতে অবস্থিত চুলকাঠি প্রেসক্লাবের উদ্যোগে কার্য নিবাহী কমিটির দ্বী-বার্ষিক সাধারন সভা বুধবার দুপুর ১২টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মিঠুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট প্রেসক্লাবের সধারন সম্পাদক আলহাজ¦ বাকি তালুকদার, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক মোঃ শওকত হোসেন ও সাংবাদিক সোহাগ হোসেন।

চুলকাঠি প্রেসক্লাবের সাধারন সম্পাদক চন্দন কুমার দেবনাথ এর সঞ্চালনায় জাকজমকপূর্ণ এ সভায় উপস্থিত থেকে বক্তৃতা করেন, সাবেক সভাপতি জিএম মিজানুর রহমান, সেকেন্দার আলী মোড়ল, সাবেক সহ-সভাপতি পি কে অলোক, ফটিক ব্যানার্জী, অমিত কর বিলাস, বিপুল দেবনাথ, আরিফ ঢালী, মোঃ মোরাদ হোসেন, মোঃ মাহফুজুর রহমান ও বাতশা আলাম প্রমুখ।

সভায় আগামী ৩মাসের জন্য সিনিয়র সাংবাদিক পি কে আলোক কে আহবায়ক ও ফটিক ব্যানাজী, আরিফ ঢালী, অমিত কর বিলাস ও মোঃ মাহফুজুর রহমানকে যুগ্ন-আহবায়ক করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শিশির শিকদার, খাঁনপুর ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, রাখালগাছি ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবু শামীম আছনু, আওয়ামী লীগ নেতা মোঃ মোস্তাফিজুর রহমান বুলু, মোঃ রবিউল ইসলাম ফারাজী, ননী গোপাল সাহা, শক্তি নারায়ন দাশ, মোঃ আকতারুজ্জামান টুকু, মোঃ মনিরুজ্জামান মনি ও চিন্ময় দেবনাথ সহ স্থানীয় বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিবর্গ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত