মোল্লাহাটে বেসরকারি ক্লিনিকে সরকারি ঔষধ, মালিককে জরিমানা

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ১০:০৯ পিএম, সোমবার, ১১ জানুয়ারী ২০২১ | ১৫১১

মোল্লাহাটে মা ক্লিনিক এন্ড ডাগনস্টিক সেন্টার থেকে বিক্রয় নিষিদ্ধ বিপুল পরিমাণ সরকারি ওষুধ জব্দ করা হয়েছে। সোমবার বিকালে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির মোল্লাহাট উপজেলা সদরে বেসরকারি মা ক্লিনিকটি পরিদর্শনে গেলে ওই সরকারি ওষুধ চোঁখে পড়ে। দ্রুত খবর পেয়ে সেখানে মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফারা তাসনীন উপস্থিত হন। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ক্লিনিক মালিক মো. কামরুজ্জামানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।


বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মা ক্লিনিকটি পরিদর্শনে গিয়ে সেবিকার কক্ষে বিক্রয় নিষিদ্ধ বিপুল পরিমাণ সরকারি ওষুধ দেখতে পায়। এসময় সরকারি ওই ওষুধ জব্দ করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়।

মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের হাকিম মাফ্ফারা তাসনীন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ওই ক্লিনিকে ইনজেকশন,ট্যাবলেট এবং ক্যাপসুল মিলে বিক্রয় নিষিদ্ধ ১২ ধরণের সরকারি ওষুধ পাওয়া গেছে। ভ্রাম্যমান আদালতে ক্লিনিক মালিক মো. কামরুজ্জামানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, আর এমও ডাঃ আব্দুল আওয়াল, ডাঃ জব্বার ফারুকী প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত