বাগেরহাটে সন্ত্রাসী হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৪৭ পিএম, রোববার, ৭ ফেব্রুয়ারী ২০২১ | ১৩৪৬

প্রতিকী ছবি

বাগেরহাটে বেপরোয়া কোপে আহত ব্যবসায়ী একরাম সেখ(৪৫) অবশেষে মারা গেলেন। রবিবার দুপুরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তুচ্ছকারণে গত ৩১ জানুয়ারী শনিবার সন্ধ্যার পর দুর্বৃত্তরা তাকে বেপরোয়া কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। এরপর তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাপাতালে আনা হলে চিকিৎসক খুমেক হাসপাতালে রেফার্ড করেন। দুই ছেলে-মেয়ের পিতা একরাম সেখ বাগেরহাট সদর উপজেলার রাধাবল্লভ গ্রামের খালেক সেখের ছেলে।

নিহতের স্ত্রী নিপা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দোকানের সামনে পানি ফেলানোকে কেন্দ্র করে বচসা হলে পরিকল্পিতভাবে গত ৩১ জানুয়ারী শনিবার রাত সাড়ে ৭ টার দিকে চিহ্নিত ইব্রাহীম ও সবুজ হাওলাদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী রাধাবল্লভ ব্রীজের কাছে একরাম সেখের ওপর হামলা চালায়। তারা তাকে উপর্যুপরি কোপায়। তার ডাক-চিৎকারে তখন ঠেকাতে গেলে মহসীন সেখকেও দা দিয়ে কুপিয়ে যখম করে। তিনি এখনও খুমেক হাসপাতালে চিকিৎসাধীন।

হামলার পরে আহত মহসীন শেখের পিতা বারেক শেখ বাদী হয়ে রাধাভল্লব এলাকার সিদ্দিক হাওলাদার, সিদ্দিকের ছেলে সবুজ হাওলদার, সজিব হাওলাদার, ইব্রাহিম হাওলাদার, কেবি বাজার এলাকার আবু হোসেনের ছেলে নাসির এবং গোব দিয়া এলাকার লতিফসহ ৬জনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে মামলা দায়ের করেন।

বারেক শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, খলিলের পরামর্শে সিদ্দিক ও তার ছেলেরা ইকরাম ও আমার ছেলের উপর হামলা করে। আমি এই হামলার বিচার চাই।

বাগেরহাট মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, যেহেতু আহত ব্যক্তি মারা গিয়েছে ওই মামলাটিই হত্যা মামলায় রুপান্তরিত হবে। রবিবার বিকেলে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত