ফকিরহাটে পরিবারের সকলকে অজ্ঞান করে মালামাল চুরি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৫৬ পিএম, রোববার, ১৪ ফেব্রুয়ারী ২০২১ | ৫৩৫

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়নের ছোট বাহিরদিয়া গ্রামে চেতনা নাশক ঔষধ ছিটিয়ে একটি পরিবারের সকলকে অজ্ঞান করে চুরির ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতকারী চক্র। চেতনা নাশক ঔষধের বিষক্রিয়ায় ৪ নারী সহ ৫জন অসুস্থকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, বাগেরহাট সড়ক ও জনপদ বিভাগের কর্মচারী ও ছোট বাহিরদিয়া গ্রামের বাসিন্দা মো. দেলোয়ার হোসেনের বসতঘরে রবিবার রাতের কোন এক সময় দুষ্কৃতকারী চক্রের সদস্যরা খাবারের সাথে অথবা ঘরের ভেতর চেতনানাশক ঔষধ স্প্রে করে। পরে যখন সকলে ঘুমিয়ে পড়ে তখন ঘরের গ্রিল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও অন্যান্য জিনিসপত্র সহ আনুমানিক ৫লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। তবে পরিবারের লোকজন অসুস্থ থাকায় চুরির সঠিক তথ্য পাওয়া যায়নি।

জানা গেছে, চুরির সময় এর মধ্যে তানিয়া বেগম নামের এক নারী টের পেয়ে চিৎকার দিলে চোর চক্রটি পালিয়ে যায়। ঘটনার রাতে গৃহকর্তা মো. দেলোয়ার হোসেন বাড়ীতে ছিলেন না। অসুস্থ হয়ে যারা হাসপাতালে ভর্তি হয়েছেন তারা হলেন, গৃহকর্তা দেলোয়ার হোসেনের স্ত্রী শাহিনুর বেগম (৪৭), পুত্র জুবায়ের হোসেন (২২),কন্যা সুমাইয়া বেগম, নিকট আত্মীয় তানিয়া বেগম ও শিউলি খাতুন।

এ ঘটনার খবর পেয়ে অসুস্থ রোগীদের হাসপাতালে দেখতে যান এবং খোজ খবর নেন বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, বাহিরদিয়া-মানসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মো. লিয়াকত আলী শেখ প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত