মোরেলগঞ্জে সুস্থ রাজনীতির ধারা অব্যাহত রাখার আহবান ইউপি চেয়ারম্যানের

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৬:২০ পিএম, শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১ | ৭৮০

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশা সুস্থ রাজনীতি ধারা অব্যাহত রাখার আহবান জানিয়েছেন। তিনি শনিবার দুপুরে ইউনিয়নের অস্থায়ী ইউপি ভবন চত্বরে অনুষ্ঠিত মুজিব শতবর্ষ উপলক্ষ্যে শোভাযাত্রা ,ইউনিয়নে বাস্তবায়িক উন্নয়ন কর্মকান্ড নিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ আহবান জানান।

তিনি বলেন আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কতিপয় নাম সর্বস্ব হাইব্রিড নেতারা এলাকার পরিবেশ অশান্ত করার পায়তারা চালিয়ে যাচ্ছে। ঘের দখল করছে। তারা তার মুক্তিযোদ্ধা পরিবারকে স্বাধীনতা বিরোধী সাজানোর অপচেষ্টা চালানো সহ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে।

জিউধরা ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ইউনিয়নের ভারপ্রাপ্ত আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেকান্দার আলী, প্রধান শিক্ষক নাসির উদ্দিন, ইউপি সদস্য মো.হাকিম মৃধা, আওয়ামীলীগ নেতা মোহর আলী গাজী, ইউপি সদস্য আশালতা মন্ডল, শিমুল কান্তি মিস্ত্রি,সাবেক মেম্বর সিদ্দিকুর রহমান হাওলাদার প্রমুখ।

সভা শেষে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড .আমিরুল আলম মিলন এর সুস্থতা কামনায় মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত