বাগেরহাটে নতুন আক্রান্ত ৩৪, মোট আক্রান্ত ২৬৯, সুস্থ ১৬০

বাগেরহাটে সাংবাদিক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ ৩৪ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:১৭ পিএম, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ১৩৫০

বাগেরহাটের মোংলা উপজেলার সহকারি কমিশনার (ভূমি)নয়ন কুমার রাজবংসী, সংবাদকর্মীসহ ৩৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার খুলনা মেডিকেল কলেজেরে পিসিআর ল্যাব এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের রিপোর্টে এদের করোনা পজেটিভ এসেছে। এই নিয়ে এই নিয়ে বাগেরহাটে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৬৭ জন। এর মধ্যে ১৬০ সুস্থ্য ও চার জন মারা গেছে। এর মধ্যে প্রায় ১৫ জনের মত বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্ত্র সাংবাদিকরা হলেণ, রামপাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি সবুর রানা এবং বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কমের ফকিরহাট উপজেলা প্রতিনিধি পিকে অলোক। দুজনেই নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। সবুর রানার স্ত্রীরও করোনা পজেটিভ এসেছে।

মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাহাত মান্নান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, শারীরিক অবস্থা ভাল থাকায় চিকিৎসকের পরামর্শে সহকারি কমিশনার নয়ন কুমার রাজবংসী বাসাতেই রয়েছেন। মোংলা উপজেলার প্রশাসনের আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
বৃহস্পতিবার (০৯ জুলাই) বিকেলে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজেরে পিসিআর ল্যাব এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের রিপোর্টে বাগেরহাটে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাটে মোট ২৬৭ জনে দাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এর মধ্যে ১৬০ সুস্থ্য হয়েছেন। চার জন মারা গেছেন। বাগেরহাট সদর হাসপাতালে ১১ জন চিকিৎসাধীন রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত