এলাকায় বিক্ষোভ অব্যাহত

মোরেলগঞ্জে হামলার শিকার যুবলীগ কর্মীর অবস্থা আশংকাজনক

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:১৫ পিএম, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | ১৬৪৬

বাগেরহাটের মোরেলগঞ্জে যুবলীগ কর্মী রুবায়েত শিকদারের ওপর হামলারকারিদের দ্রুত প্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে এলাকায় বিক্ষোভ কর্মসূচী অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সোনাখালী বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ইউনিয়ন মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।



মিছিল শেষে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আওয়ামী লীগ নেতা শেখ গোলাম মোস্তফা। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম কমান্ডের সাবেক সভাপতি ওলিউর রহমান শিকদার, অধ্যাপক মইনুল শিকদার, সুলতান মাহমুদ নয়ন, বেদার উদ্দিন শামীম, মনির শিকদার, মঞ্জুরুল ইসলাম লাভলু প্রমুখ।



প্রসংগত, গত বৃহস্পতিবার (২ জুলাই) রাতে যুবলীগ কর্মী রুবায়েত শিকদারকে(৩০) পিটিয়ে কুপিয়ে খালে ফেলে রাখে দুর্বৃত্তরা। রুবায়েতের বাম পায়ের রগ ও বিশেষ অঙ্গও কেটে ফেলে তারা। খুলনায় চিকিৎসাধীন রুবায়েতের অবস্থা এখনো আশংকাজনক বলে পারিবারিক সূত্রে জানা গেছে। স্থানীয় নানা শত্রুতার কারনে এ ঘটনা ঘটে।



এ বিষয়ে রুবায়েতের স্ত্রী রেশমা বেগম বাদি হয়ে একই গ্রামের শাহীন হাওলাদারকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলার ৩ নম্বর আসামি রোজিনা বেগমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত