নানা কর্মসুচির মধ্যদিয়ে

কচুয়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১১:০১ এএম, রোববার, ৭ মার্চ ২০২১ | ৮২৭

কচুয়ায় নানা কর্মসুচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ৯টায় প্রথমে উপজেলা পরিষদের পক্ষে ও পরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

  • এসময়ে উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ,ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, থানা অফিসার ইনচার্জ মো.মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য শেখ মনিরুজ্জামান ঝুমুর,সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা কমান্ডার হাজরা জাহিদুল ইসলাম মন্নু, সাবেক ডেপুটি কমান্ডার শিকদার হাবিবুর রহমান, গোপালপুল ইউনিয়ন কমান্ডার খোন্দকার সামচুল হক, বীর মুক্তিযোদ্ধা শেখ আনোয়ার হোসেন, আলী আকবর, হাজরা হাফিজুর রহমান তোতা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

পরে শেখ তন্ময় অডিটরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা পরিষদ । এছাড়া বেলা ৩টায় থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত