মোল্লাহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

মোাল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:২২ পিএম, রোববার, ৭ মার্চ ২০২১ | ৬২৭

মোল্লাহাটে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচিতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। দিবসটি পালনে ৭ই মার্চ সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

এরপর পর্যায়ক্রমে পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, মোল্লাহাট থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি জাতির জনক মহিলা মহা-বিদ্যালয়, সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান। এরপর একই স্থানে জাতির পিতার আত্নার শান্তি কামনাসহ দেশ ও জাতির অগ্রগতি ও কল্যাণ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীনের সভাপতিত্বে সকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি কালিপদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, অধ্যক্ষ এল জাকির হোসেন, থানা অফিসার ইনচার্জ কাজি মোঃ গোলাম কবীর, প্রাণি সম্পদ কর্মকর্তা বিনয় কৃষ্ণ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান হায়দার মামুন, শেখ রেজাউল কবীর, শেখ রফিকুল ইসলাম, মোঃ বাবলু মোল্লা ও মুন্সি তানজিল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা এস,এম, নাসির উদ্দিন ও মোঃ নজরুল ইসলাম মিল্টন, আটজুড়ি ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল বাশার মোল্লা, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী, প্রধান শিক্ষক এস,এম, ফরিদ আহমেদ, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, যুবলীগ নেতা রোমান মিয়া ও কল্লোল বিশ্বাস পলু প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত