কাটাখালী হাইওয়ে পুলিশের উদ্যোগে

ফকিরহাটে চালক ও হেলপারদের প্রশিক্ষন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৩৯ পিএম, সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮ | ১২৯১

ফকিরহাট উপজেলার কাটাখালী হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন ফরিদপুর এর আয়োজনে পরিবহন সেক্টরে চালক ও হেলপারদের প্রশিক্ষন কর্মসূচি অনুষ্ঠান সোমবার সকাল ১১টায় থানা চত্তরে অনুষ্ঠিত হয়েছে। পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মাজেদ শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাদারীপুর রিজিয়ন ফরিদপুর এর পুলিশ সুপার মোঃ জাহাংগীর হোসেন। তিনি তার বক্তৃতায় বলেন, আইনের প্রতি সম্মান প্রদর্শন করে সড়কে গাড়ী চালালে সড়ক দুর্ঘটনার কবল হতে রক্ষা
পাওয়া যায়। তাই আইনের প্রতি সম্মান প্রদর্শন করে গাড়ী চালাবার জন্য সকল চালকদের প্রতি তিনি আহবান জানান।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (যশোর অঞ্চল) মোঃ হাফিজুর রহমান। অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজিজুল হক এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, নওয়াপাড়া হাইওয়ের অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান, কাটাখালী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রেজাউল করিম, মোঃ জামাল শেখ, মোঃ আফজাল হোসেন, এএসআই মোঃ ফরহাদ হোসেন, মাহামুদ আখী, এটিএসআই মোঃ জাহাংগীর হোসেন, খুলনা বিভাগীয় শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ মতিয়ার রহমান, আন্তজেলা শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক মোঃ কুতুব উদ্দিন, রুপসা-বাগেরহাট মিনিবাস মালিক সমিতির যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন, পিলজংগ ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সভাপতি শেখ ওপিরুদ্দিন অপি ও রুপসা বাগেরহাট মিনিবাস শ্রমিক ইউনিয়নের সদস্য ও শ্রমিকলীগ নেতা মোঃ হায়দার আলী প্রমুখ।

সভা শেষে চালক রবিউল ইসলাম, মোঃ ওপিরুদ্দিন অপি ও মোঃ ইউনুস আলী-কে বিশেষ অবদান রাখায় পুরস্কার প্রদান করা হয়। এসময় রুপসা কাটাখালী চুলকাঠি ও ফকিরহাটের ৫০জন চালক হেলপার উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত