ফকিরহাটের লখপুরে নৌকার মাঝির ব্যাপক প্রচার প্রচারনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১৫ পিএম, সোমবার, ২৯ মার্চ ২০২১ | ১২৩০

ফকিরহাটের লখপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এমডি সেলিম রেজার প্রচার প্রচারনা এখন তুঙ্গে। ভোর হতে গভীর রাত পর্যন্ত বিরামহীন ভাবে প্রতিটি ওয়ার্ডের পাড়ায় পাড়ায় ও মহল্লায় মহল্লায় নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে চলছে ব্যাপক গণসংযোগ এবং প্রচার প্রচারনা। সেই সাথে চলছে পোষ্টারিং ও লিফলেট বিতরন। প্রচার প্রচারনায় এখন অনেক এগিয়ে রয়েছেন তিনি ।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী এমডি সেলিম রেজা নৌকার হাল ধরার পর হতে ৯টি ওয়ার্ডে বিপুল সংখ্যাক দলীয় নেতা কর্মি নিয়ে সকাল হতে গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছেন তার প্রচার প্রচারনা।


সাধারন ভোটাররা বলেছেন, তিনি এখন প্রচার প্রচারনায় সকল প্রার্থীর চেয়ে অনেক এগিয়ে রয়েছেন। সোমবার ভোর ৬টা হতে তিনি ১নং লখপুর ওয়ার্ডের লখপুর বল্লবপুর লখপুর চর মধ্যপাড়া দক্ষিনপাড়া উত্তরপাড়া সহ বিভিন্ন পাড়ার প্রতিটি অলিতে গলিতে হ্যান্ডবিল পোষ্টার হাতে নিয়ে পায়ে হেঁটে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।


এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি পুলিন বিহারী ঘোষ, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ মাসুদুল হাসান রানা, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রেজা, শ্রমিকলীগের সভাপতি রবিউল ইসলাম, ওর্য়াড আ,লীগের সভাপতি হুমায়ুন কবির, সাধারন সম্পাদক ইব্রাহিম খান, যুবলীগ নেতা ছদরুল আমীন, মোহম্মদ আলী, হায়দার আলী সহ বিভিন্ন নেতাকর্মি বৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত