বাগেরহাট প্রেসক্লাবে জরুরী সভা

সাংবাদিক বিষ্ণু চক্রবর্তীর উন্নত চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা

মহিদুল ইসলাম

আপডেট : ০৪:১৬ পিএম, শুক্রবার, ২ এপ্রিল ২০২১ | ৬৪৮

ফাইল ফটো

কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর উন্নত চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহযোগীতা চেয়েছেন বাগেরহাটে কর্মরত সাংবাদিকরা। শুক্রবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে এ বিষয়ে এক জরুরী সভায় প্রয়োজনে তাকে বিদেশে নিয়ে আরো উন্নততর চিকিৎসা করানোর দাবি তোলেন জেলার সাংবাদিক নেতারা। সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী বর্তমানে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন।


সভায়, আগামী রবিবার জেলা প্রশাসকের মাধ্যমে অসুস্থ সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসায় সহযোগীতা চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত হয়। এছাড়া, তার কর্মস্থল দৈনিক কালের কণ্ঠ, একাত্তর টেলিভিশন ও ইউএনবি কর্তৃপক্ষের কাছেও চিকিৎসা সহায়তার জন্য আবেদন করা হবে বলে সিদ্ধান্ত নেন সাংবাদিক নেতারা।


বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহার সভাপতিত্বে ওই জরুরী সভায় ক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সাবেক সভাপতি অধ্যাপক এবি এম মোশাররফ হুসাইন, আহসানুল করিম, বাবুল সরদার, আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান, সহসভাপতি নকিব সিরাজুল হক, যুগ্ম-সম্পাদক শেখ আজমল হোসেন, নির্বাহী সদস্য তরফদার রবিউল ইসলাম, এস এম শামছুর রহমান, ফকির হাসান আলী প্রমূখ আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত গ্রহন করেন।


উল্লেখ্য, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী গত ৭ ফেব্রæয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ গ্রহন করেন। এর পর থেকে তার শরীরে নানা পার্শ্বপ্রতিক্রিয়া ও উপসর্গ দেখা দেয়। এর এর পর জেলা সদর হাসপাতাল, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সর্বশেষ গত ১৬মার্চ তাকে হেলিকপ্টারে বাগেরহাট থেকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। কিন্তু এখন পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকরা তার নির্দিষ্ট কোনো রোগ নির্ণয় করতে পারেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত