বাগেরহাট চন্দ্রমহল পার্ক মাদকের আখড়া

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৩:২৮ পিএম, রোববার, ৪ ফেব্রুয়ারী ২০১৮ | ৫২১৭

চন্দ্রমহল ইকো পার্কে নিরাপদে চলে মাদক ব্যবসা। কর্তৃপরে যোগসাজসে পার্কের মধ্যে চড়া দামে বিক্রি হয় মাদক। উঠতি বয়সী যুবকরা নিরাপদে এখানে মাদক সেবন করে চলে যায়।


সরেজমিন জানা যায়, ইকো পার্কটিতে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন বয়সী লোকজনের আনাগোনা থাকে। এর মধ্যে স্থানীয় বা কাছাকাছি এলাকার উঠতি বয়সী যুবক-যুবতীদের আনাগোনা থাকে বেশি। যে কেউ মাদক সম্পর্কে জানতে চাইলে নেই বলে। কিন্তু পার্কের প্রধান ফটকেই থাকে সেকেন নামের এক ব্যক্তি। তার কাছ থেকে একটি পুরিয়া কিনতে লাগে ১শ’ টাকা।

আর সেবনের জন্য সে-ই বেছে দেয় নিরাপদ স্থান। ভেতরের রেস্টুরেন্টগুলোতে একটু পরিচিত না হলে তাদের কাছে বিক্রি করে না। তবে আগে টাকা দিয়ে ইশারা দিলে তখন দেয়। তবে কারও দেখে কোন ধরনের কোন সন্দেহ হলে দিতে চায় না।

লখপুর বাজার এলাকার মোঃ রাসেল (ছদ্মনাম) বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাইরে থেকে কিনে নিয়ে যাওয়াটা রিস্ক থাকে। সেখানে গেলে পাওয়া যায়। দাম একটু বেশি কিন্তু কোন ভয় নেই। গেটে ঢুকতেই ইশারা দিলে কাছে পৌঁছে দেয়।


নওয়াপাড়া এলাকার এক কলেজের ছাত্র মোঃ ফাহিম (ছদ্মনাম) বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সেকেন নামের এক ভাই রয়েছে ওখানে। তার কাছে মাদক থাকে। এছাড়া ভেতরের দোকানেও পাওয়া যায়। তবে শুধু পুড়িয়া না বাবাও (ইয়াবা) থাকে।

চন্দ্রমহল ইকোপার্কের ব্যবস্থাপক আলমগীর (জাহাঙ্গীর) বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমাদের পার্কে এ ধরনের কিছু হয় না।

বাগেরহাট সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিষয়টি তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত