তিন বাড়ি লকডাউন

চিতলমারী উপজেলা বিএনপির সভাপতিসহ ৫ জনের করোনা শনাক্ত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:৩৯ পিএম, শনিবার, ৩ জুলাই ২০২১ | ৭১৭

চিতলমারী উপজেলা বিএনপির সভাপতি মমিনুল হক টুলুসহ (৫০) পাঁচ জনের করোনা শনাক্ত হয়েছে। চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‌্যাপিড এ্যান্টিজেন্ট টেস্টে তাদের করোনা পজেটিভ এসেছে। শনিবার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। পুনরায় পরীক্ষার জন্য করোনা আক্রান্তদের নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। আক্রান্তদের ৩ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।


করোনা শনাক্ত অপর চারজন হলেন, মমিনুল হক টুলুর স্ত্রী আইরিন সুলতানা জোসনা (৩৫), ছেলে আল ঈশানী (৯), চরবানিয়ারী ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের প্রসনজিৎ মন্ডল (২৫) ও চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ নার্স লক্ষ্মী রানী (৩০)। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শনাক্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।


চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান জানান, বর্তমান আক্রান্তদের জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে।


চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লিটন আলী জানান, আক্রান্তদের ৩ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। অপরদিকে, এদিন সন্ধ্যায় মুঠোফোনে চিতলমারী উপজেলা বিএনপির সভাপতি মমিনুল হক টুলু সাংবাদিকদের মাধ্যমে সকলের কাছে দোয়া ও প্রার্থনা কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত