মোল্লাহাটে নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৭ পিএম, শনিবার, ৩ জুলাই ২০২১ | ১১১২

মোল্লাহাটে নতুন করে ১৯ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনিবার সকাল ১১ টায় ৩১ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডাঃ জব্বার ফারুকী স্থানীয় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।



উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, মোল্লাহাটে দিন দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। শনিবার উপজেলা স্বাস্থ্য বিভাগ ৩১ জনের নমুনা সংগ্রহ করেন এর মধ্যে ১৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। যা শতকরা হিসেবে ৬৩ শতাংশ। বর্তমানে মোল্লাহাটে র‌্যাপিড এন্টিজেন কিটের মাধ্যমে মাত্র আধা ঘন্টার মধ্যে করোনা পরীক্ষার রিপোর্ট দেওয়া হচ্ছে।

করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউয়ে মোল্লাহাটে মোট ১৩৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২৮ জন, চিকিৎসাধীন আছেন ১০৮ জন এবং মৃত্যু বরণ করেছেন ২ জন। তিনি আরো বলেন, অযথা কেউ বাড়ির বাইরে ঘোরা ফেরা করেবেন না। জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হলে মাস্ক ব্যবহার করবেন। করোনা লক্ষণ দেখা দিলে আমাদের হটলাইন নাম্বারে যোগাযোগ করবেন।



এদিকে সরকার ঘোষিত ৭ দিনের লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ওয়াহিদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল, অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর। এছাড়া সেনাবাহিনীর টহল টিম উপজেলার বিভিন্ন হাট বাজার ও মহা-সড়কে নিয়মিত টহল দিচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত