মোল্লাহাটে প্রতিপক্ষের বিকাশ-মুদি দোকানে হামলা-লুট, জখম-৪

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৬:২৫ পিএম, বুধবার, ১৪ জুলাই ২০২১ | ৭৫৭

মোল্লাহাটে জবর দখল করতে প্রতিপক্ষের বিকাশ ও মুদি দোকানে হামলা ও লুটের ঘটনায় ব্যবসায়ী পিতা-পুত্রসহ ৪ ব্যক্তি গুরুতর জখম হয়েছে। উপজেলার চর-দারিয়ালা এলাকায় গতকাল সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জখমীদেরকে উদ্ধার করে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় স্থানিয়রা। জখমীদের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার প্রয়োজনে তাৎক্ষণিক তাদেরকে মোল্লাহাট থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



জখমীরা হলেন, দোকান মালিক মুদি ব্যবসায়ী শেখ আবু জাফর ((৬০) ও তাঁর পুত্র বিকাশ ব্যবসায়ী আরাফাত শেখ (২৩), জনৈক আফজাল শেখ (৪২) ও আজমল শেখ (৩৫)।



স্থানীয়রা জানান, চর-দারিয়ালা এলাকায় সড়কের পাশে নিজস্ব জমিতে পাকা দোকান ঘর নির্মাণ করে অন্তত বিশ বছর ধরে মুদি ব্যবসা করছেন স্থানীয় আবু জাফর শেখ। ওই ঘরে একই সাথে দীর্ঘদিন ধরে বিকাশের ব্যবসা করছেন তার ছেলে আরাফাত শেখ। ঘটনাকালে একই এলাকার শেখ সিরাজ ও মনির শেখ ওরফে বাচ্চুর নেতৃত্বে ১২/১৩ জনে ওই দোকানের জায়গায় বেড়া দেয়ার চেস্টা করে। এসময় বাধা দিলে মুদি দোকান মালিক আবু জাফর ও তার ছেলে বিকাশ ব্যবসায়ী আরাফাতকে পূর্ব পরিকল্পনা মাফিক রাম দা ও লাঠি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে তারা।



এসময় পিতা-পুত্রের আত্নচিৎকারে উদ্ধার করতে গেলে আফজাল শেখ (৪২) ও আজমল শেখ (৩৫) নামে অপর ২জনকেও জখম করে দুস্কৃতিকারিরা। এসময় তারা দোকান থেকে নগদ লক্ষাধিক টাকাসহ আরো অন্তত ৭০ হাজার টাকার মালামাল লুট করে নেয়।

মোল্লাহাট থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, এবিষয়ে আমাদের কাছে মৌখিক অভিযোগ এসেছে। ভিকটিমের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত