কচুয়ার মুক্তিযোদ্ধা শুকুর আলী আর নেই

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১২:২৬ এএম, বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ১৪১৪

কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সদর ইউনিয়নের সাবেক মেম্বর শেখ শুকুর আলী ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি অ ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮১ বছর।

মঙ্গলবার রাতে নিজ বাড়ীতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে রাত ১০-৪৫ মিনিটে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরন করেন। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে ২স্ত্রী,১ মেয়ে,৪ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি, কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান, ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা কমান্ডার হাজরা দেলোয়ার হোসেন, সাবেক কমান্ডার হাজারা জাহিদুল ইসলাম মন্নু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা কুষকলীগের আহবায়ক শিকদার হাদিউজ্জামান হাদিজ, গোপালপুর ইউনিয়ন কমান্ডার খোন্দকার সামচুল হক, বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক খোন্দকার নিয়াজ ইকবাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত