রামপালে দুই নেতাকে গ্রেফতার করায় বিএনপির নিন্দা 

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ১২:২১ এএম, রোববার, ৯ এপ্রিল ২০২৩ | ৪৮২

রামপাল উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী হালিম ও সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার রাতে ফয়লাস্থ নিজ বাড়ি থেকে মোস্তফা কামাল পাটোয়ারী ও ঝনঝনি গ্রামের বাড়ি থেকে কাজী জাহিদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক ইন্জিনিয়ার এ, টি, এম আকরাম হোসেন তালিম।
পুলিশ জানায় তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা রয়েছে। বিএনপি নেতারা বলছেন, বাড়ি থেকে মামলা ছাড়া গ্রেফতার করেছে পুলিশ। তারা বলেন, শুক্রবার সকাল সাড়ে ১০ টায় ডিবিসি নিউজ টিভিতে সাক্ষাৎকার দেয়ার পরই পুলিশ অভিযান শুরু করে। তারা প্রত্যেক নেতার বাড়িতে শুক্রবার রাতে অভিযান চালায়। ওই সময় হালিম পাটোয়ারী ও জাহিদুল ইসলামকে বাড়ি থেকে পুলিশ তুলে নিয়ে যায়। তারা বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের বাড়িতেও অভিযান চালায়। বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে। বিএনপি সহাবস্থানে বিশ্বাস করে। আমরা কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবি আদায়ে কর্মসূচি পালন করার জন্য সভা করেছি। ডক্টর শেখ ফরিদুল ইসলাম শুক্রবার ডিবিসি টিভিতে সাক্ষাৎকার দিয়েছেন। এরপর পুলিশ অভিযান শুরু করে। তারা বাড়িতে বাড়িতে গিয়ে অভিযান পরিচালনা করে। সরকার গণতন্ত্র বিশ্বাস করে না বলে হামলা মামলা করে নাগরিকদের মধ্যে ভীতিকর পরিবেশ সৃষ্টি করছে। তিনি সকল বন্দীর নিঃশর্ত মুক্তি ও হয়রানি না করার আহবান জানান।
অনুরূপ বিবৃতি দিয়েছেন, রামপাল উপজেলা যুবদলের সিনিয়র আহবায়ক মাসুদুর রহমান পিয়াল, সদস্য সচিব আলমগীর কবির বাচ্চু, সেচ্চাসেবক দলের আহবায়ক কাজী অজিয়ার রহমান, ছাত্রদলের সভাপতি মোল্লা তরিকুল ইসলাম শোভনসহ বিভিন্ন পর্যায়ের উপজেলা নেতৃবৃন্দ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত