“বিজিবির টহল জোরদার”

ফকিরহাটে বিশৃংখলা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:১৭ পিএম, বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী ২০১৮ | ৮০২

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার র্দুনীতির মামালার রায়কে কেন্দ্র করে বিশৃংখলা এড়াতে ও জনজীবন স্বাভাবিক রাখতে গোটা উপজেলা জুড়ে বিপুল সংখ্যাক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া হাইওয়ে ও ডিবি পুলিশ সহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং বিজিবির ধারাবাহিক টহলের মধ্যদিয়ে নিরাপত্তার চাদরে গোটা উপজেলা ঢেকে গেছে।

পাশা পাশি মাঠে রয়েছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি। জানা গেছে, ফকিরহাট উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ড সহ পার্শ্ববর্তি টাউন নওয়াপাড়া কাঠালতলা শ্যামবাগাত চুলকাঠি লখপুর ও খাজুরা এলাকা সমুহ ঝুকিপূর্ণ স্থান হিসাবে এটির পরিচিতি সর্বদা রয়েছে। সে কারণে পুলিশ প্রশাসনের নজর এই স্থান গুলির উপর রয়েছে সবচেয়ে বেশি। বিশৃংখলা এড়াতে ও জনজীবন স্বাভাবিক রাখতে গোটা উপজেলা নিরাপত্তার চাদরে ঢেকে গেছে।

সকাল হতে সন্ধ্যা পর্যন্ত ছিলো জেলা পুলিশ ও ম্যাজিষ্ট্রেট সহ বিজিবির টহল। এসময় উপস্থিত ছিলেন, বাগেরহাটের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুল ইসলাম ও শাহরিয়ার মুক্তার এর নেতৃত্বে বিজিবি টহল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহাফুজ আফজাল, সহকারী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, হাইওয়ে যশোর অঞ্চল এর সহকারী পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাহিদ শেখ ও হাইওয়ের অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজিজুল হক এর নেতৃত্বে বিপুল সংখ্যাক পুলিশ।

এছাড়া ভোর ৪টা হতে সন্ধ্যা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা সমগ্র উপজেলা পরিদর্শন করে প্রশাসনকে সহযোগীতা করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি স্বপন দাশ, সহ-সভাপতি শেখ মুনসুর আলী, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এসএম আবুল হোসেন, শ্রমিকলীগের সাধারন সম্পাদক অনিমেষ কুমার দাম সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান জনপ্রতিনিধি বৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত