মোল্লাহাটে চোরাই ইজিবাইক উদ্ধার: ৪ জন আটক

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪৫ পিএম, শনিবার, ১৪ আগস্ট ২০২১ | ১০২০

মোল্লাহাটে হোটেল থেকে ভাতের সাথে ঔষধ খাওয়ানোর মাধ্যমে চালককে অচেতন করে চুরির এক সপ্তাহ পর ইজিবাইক উদ্ধার ও ৪ চোরকে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। উপজেলার জয়ডিহি এলাকা হতে গত ৫ আগস্ট বিকালে চুরির এক সপ্তাহ পর ১২ আগস্ট বৃহস্পতিবার একই উপজেলার কচুড়িয়া থেকে এ ইজিবাইক উদ্ধারসহ ২ চোরকে আটক করা হয়। এরপর তাদের দেয়া তথ্যমতে আরো ২ চোরকে আটক করে পুলিশ।


আটককৃতরা হলেন উপজেলার কচুডিয়া গ্রামের কবির শেখের ছেলে হামিম শেখ(২৩), চিতলমারী উপজেলার হিজলা গ্রামের মৃত হাসেম শেখের ছেলে সবুজ মোল্লা(২৮), একই উপজেলার শিবপুর গ্রামের মৃত আলী মোল্লার ছেলে রুহুল আমিন মোল্লা(২৫) এবং বাগেরহাট সদর উপজেলার গবরদিয়া গ্রামের মৃত কামাল শেখের ছেলে সাগর ওরফে মেহেদী(১৯)। আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।



পুলিশ জানায়, গত ৫ আগস্টে চালক আক্তারুলকে রিজার্ভ ভাড়ার কথা বলে ইজিবাইকটি সাতক্ষীরা থেকে খুলনায় নিয়ে আসে একজন নারী ও একজন পুরুষ। এরপর সেখান থেকে মোল্লাহাটে আতœীয়ের বাড়ীর কথা বলে নিয়ে আসে জয়ডিহি। জয়ডিহি থেকে হোটেলে চালককে ভাত খাওয়ায় ঐ দুই যাত্রীরুপী চোর। ভাত খাওয়ানোর পর একটি বন্ধ চায়ের দোকানে তাকে বসিয়ে দিলে সে ঘুমিয়ে পড়ে। রাত ৮টার দিকে লোকজনের ডাকে ঘুম ভাঙ্গে হতভাগা চালকের। বুঝতে পারে তাকে ভাতের সাথে নেশা জাতীয় কোন দ্রব্য খাইয়ে অজ্ঞাতনামা দুইজন যাত্রী তার ইজিবাইক ও মোবাইল চুরি করে নিয়ে গেছে। সবখানে খোজাখুজির পর না পেয়ে স্বরনাপন্ন হয় মোল্লাহাট থানায়। রেকর্ড হয় মামলা। তদন্তে নেমে পড়ে থানা পুলিশ।


মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ এর নেতৃত্বে ঝাপিয়ে পড়ে তদন্তকারী কর্মকর্তা সহ চৌকস পুলিশ টিম। গোপন তথ্যের ভিত্তিতে চুরির ঘটনার রহস্য উদঘাটন হয়। ফলে ১২ আগস্ট দিবাগত রাত্রে মোল্লাহাট থানাধীন কচুড়িয়া থেকে গ্রেফতার করা হয় দুইজন আসামী হামিম ও কুদ্দুস ওরফে সবুজকে। সাথে উদ্ধার করা হয় বাদীর চুরি যাওয়া ইজিবাইকটি। এর মধ্যে আসামীরা ইজিবাইকের নীল রং পরিবর্তন করে লাল রং করে। তাদের জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় রুহুল ও সাগরকে।


পুলিশ আরো জানায়, চুরির আসল ঘটনা রুহুলের বোন আলেয়া ও বোন জামাই জলিল মিলে ড্রাইভারকে রিজার্ভ ভাড়া করে নিয়ে মোল্লাহাটের জয়ডিহিতে ভাতের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে গাড়ী চুরি করে। এর আগেই আলেয়া পিরোজপুর থানার একই ধরনের মামলায় গ্রেফতার হয় ফকিরহাট থানায়। আটককৃত সকলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত