নবাগত ওসি মো.ইকবাল বাহার চৌধুরী

তিন মাসের মধ্যে মোরেলগঞ্জ থানাকে দালাল ও মাদকমুক্ত করা হবে

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০১:১৯ পিএম, শুক্রবার, ৩ সেপ্টেম্বর ২০২১ | ৫৬২

মোরেলগঞ্জ থানায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.ইকবাল বাহার চৌধুরী বলেছেন, তিন মাসের মধ্যে মোরেলগঞ্জ থানাকে দালাল ও মাদকমুক্ত করা হবে। কারো ভায়া হয়ে ওসির কাছে আসতে হবেনা। বৃহস্পতিবার রাতে প্রেসক্লারের সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় ওসি এমন প্রত্যাশার কথা ব্যাক্ত করেন। পার্শ্ববর্তী মোংলা থানায় একটানা ৪ বছর ওসির দায়িত্ব পালন শেষে বুধবার মোরেলগঞ্জ থানায় যোগদান করেন তিনি।



নবাগত ওসি আরও বলেন, মিথ্যার আশ্রয়ে কোন মামলা এখানে হবেনা। যা ঘটবে তার বর্ণনাই এজাহারে থাকতে হবে। মারপিটের ঘটনায় লাখ লাখ টাকা, স্বর্ণালংকার চুরির কাল্পনিক ঘটনার বিষয় মামলায় লেখা যাবেনা। মামলা কমাতে পারলে এই থানার আইন-শৃংখলা পরিস্থিতি ও সকল মানুষ ভাল থাকবে। ‘মামলা নয়, শান্তি চাই’ এ শ্লোগান বাস্তবায়ন করতে সকল ইউনিয়নে সভা করা হবে।


মতবিনিময় সভায় প্রেস ক্লাব সভাপতি এইচ.এম মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, সাবেক সভাপতি মো. জামাল শরীফ, ইত্তেফাক প্রতিনিধি মেহেদী হাসান লিপন, যুগান্তর প্রতিনিধি রফিকুল ইসলাম মাসুম, দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি নজরুল ইসলাম শরীফ, সমকাল’র ফজলুল হক খোকন, জনতা’র রাজীব আহসান রাজু, সংবাদের গণেশ পাল, জিটিভি ও কালের কণ্ঠের জামাল হোসেন বাপ্পা, আমাদের অর্থনীতির সাইফুল ইসলাম কবির ও ঢাকা প্রতিদিনের এম. পলাশ শরীফ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত