মোরেলগঞ্জে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৭:৩২ পিএম, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | ২০৩৪

মোরেলগঞ্জে এক ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু হাতে নিয়ে মিছিল করেছেন এলাকাবাসি। শনিবার বিকেল ৫টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চুর বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের সামনে ও গুলিশাখালী বাজার এলাকায় ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তাব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আশ্রাব আলী হাওলাদার, সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাবুল, ফরিদুল ইসলাম, রফিকুল ইসলাম হাওলাদার, জোসনা বেগম ও মাহিনুর বেগমসহ অনেকে।


বক্তারা বলেন, বর্তমান চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু ২০১৬ সালে এ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। এ বছর তিনি দলীয় নমিনেশন বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হন। আবার প্রত্যাহার করে পরে সীমানা নির্ধারণ সংক্রান্ত মামলা করে নির্বাচন স্থগিত করান।


করোনা মহামারির কারনে দু’দফা নির্বাচন স্থগিতের পরে মামলা করে আবারও স্থগিত করায় এলাকাবাসি ক্ষুব্ধ হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে নানা ধরণের কর্মসূচী পালন করে চলছেন। মামলা প্রত্যাহার না করা পর্যন্ত বিক্ষোভ, প্রতিবাদ কর্মসূচী চলমান থাকবে এবং চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদে প্রবেশ করতে দেওয়া হবেনা বলেও ঘোষণা দেওয়া হয় পথসভায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত