প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে

ফকিরহাটে গণটিকা নিতে আগ্রহী মানুষের উপচে পড়া ভীড়

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৭ পিএম, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | ৩৫২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম বার্ষিকী উপলক্ষে দেশের অন্যান্য স্থানের ন্যায় ফকিরহাটে গণটিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। বৃষ্টি উপেক্ষা করে প্রত্যন্ত গ্রাম অঞ্চল থেকে করোনা ভাইরাসের টিকা নিতে ছুটে আসছে অসংখ্য মানুষ।

সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে টিকা নিতে আসা মানুষের ভীড় বাড়তে থাকে। বৃষ্টির মধ্যে সকাল থেকে স্বেচ্ছায় নারী-পুরুষ একযোগে এসব কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে টিকা গ্রহন করেন। স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে টিকা প্রদান করেন স্বাস্থ্য বিভাগ। গণটিকা গ্রহন করে মানুষ খুশি হয়েছে।

মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট হিটলার গোলদার বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গণটিকা প্রদান শুরু হয়েছে। এখানে অসংখ্য মানুষ আসছে গণটিকা গ্রহন করতে। সুশৃঙ্খলা ভাবে মানুষ লাইনে দাড়িয়ে টিকা গ্রহন করছেন।


উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসিম কুমার সমাদ্দার বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, ফকিরহাটে ৮টি ইউনিয়নে ৮টি কেন্দ্রে ২৪টি বুথ করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ১৫শত মানুষকে গণটিকা প্রদান করা হবে। উপজেলায় মোট ১২হাজার মানুষ গণটিকা গ্রহন করবে।

ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, প্রথম দিকে টিকা নিতে মানুষের অনিহা থাকলেও সরকারের ইতিবাচক প্রচারণার ফলে এখন আগ্রহ বেড়েছে। প্রতিটি কেন্দ্রে গুটিকা নিতে আগ্রহী মানুষের উপচে পড়া ভীড় দেখা যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত