বাগেরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন আর নেই

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:২১ পিএম, বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১ | ৭৪০

বাগেরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শেখ দেলোয়ার হোসেন (৭৬) আর নেই। বৃহষ্পতিবার (০৭ অক্টোবর) সকালে বাগেরহাট শহরের আমলাপাড়াস্থ নিজ বাস ভবনে হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না লিল¬াহ-রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, নাতি, নাতনিসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তার মৃত্যুতে চেম্বার অব কমার্স ও চিকিৎসকদের সংগঠন বিএমএ গভীর শোক প্রকাশ করেছে। দুপুরে জোহরবাদ বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বিকেলে কচুয়া উপজেলার পদ্মনগর গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয় ।

শেখ দেলোয়ার হোসেন বাগেরহাট জেলার কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পদ্মনগর গ্রামের বাসিন্দা মৃত শেখ শামসুদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন বাগেরহাটে কাপড়সহ নানা ব্যবসা করতেন। তার বড় ছেলে ড. মোঃ ইফতেখার শামস খুলণা বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এ্যান্ড উড টেকনোলজি বিভাগের অধ্যাপক এবং ছোট ছেলে ডা. মুশফিখার শামস মেনন বাগেরহাট বক্ষব্যাধি হাসপাতালের মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।


দেলোয়ার হোসেনের ছোট ছেলে বাগেরহাট বক্ষব্যাধি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মুশফিখার শামস মেনন বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, সকালে বুকের ব্যাথায় বাবার ঘুম ভেঙ্গে যায়। আমরা তার চিকিৎসার চেষ্টা করেছি। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি বিছানায় শুয়ে পড়েন। পরবর্তীতে দেখি বাবা আর নেই। ধারণা করছি তিনি হার্টএ্যাটাকে মারা গেছেন।


বাগেরহাট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আনসার সরদার বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, ব্যবসায়িদের সংগঠন চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি শেখ দেলোয়ার হোসেন দীর্ঘদিন চেম্বারের নেতৃত্ব দিয়েছেন। তিনি ব্যবসায়িদের কল্যাণে ছিলেন নিবেদিত প্রাণ। তার অবদান অপূরণীয়। তার মৃত্যুতে আমরা শোকাহত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত