মোল্লাহাটে হত্যার অভিযোগ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৯ পিএম, শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৮ | ১১৪৪

মোল্লাহাটে পূর্ব শত্রুতার জেরে শাহাদাত শেখ (৬৫) নামের এক ব্যাক্তিকে পরিকল্পিত ও গুপ্ত হত্যার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার উদয়পুর গ্রামে বৃহস্পতিবার রাতের যে কোন সময় নির্মম হত্যার ওই ঘটনা ঘটে। হত্যার শিকার শাহাদাত শেখ ওই গ্রামের মৃত রতন শেখের পুত্র। শুক্রবার ভোরে বাড়ীর অদুরে জনৈক নজরুল ইসলাম’র কলা বাগানে একটি খেজুর গাছের গোড়ায় গলায় গামছা বাঁধা (ফাঁস) ও ক্ষত-বিক্ষত ওই ব্যাক্তির মৃত দেহ দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠায় মোল্লাহাট থানা পুলিশ। ওই হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


নিহতের স্ত্রী মেরী বেগম ও বোন সাহেরা বেগম গরহাট টুয়েন্টি ফোরকে জানান-বৃহস্পতিবার রাত অনুমান ৮টার দিকে ভাত খেয়ে টর্চ লাইট ও মোবাইল নিয়ে ঘর থেকে বের হন শাহাদাত শেখ। পরে আর দীর্ঘক্ষণেও ঘরে না ফেরায় তাকে সম্ভাব্য স্থানে খোজা হয়। এক পর্যায়ে রাত ৩টার দিকে নিকটস্থ মসজিদের মাইকে ওই ব্যাক্তির নিখোজ সংবাদ প্রচার করা হয়। শুক্রবার ভোরে সাহিদুল নামের জনৈক গাছী খেজুর গাছ থেকে রসের হাড়ি নামাতে গিয়ে ওই গাছের গোড়ায় ক্ষত-বিক্ষত শাহাদাত শেখের লাশ দেখতে পান। পরে এলাকাবাসীর খবরে মোল্লাহাট থানা পুলিশ ওই স্থানে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। তারা আরো জানান-শাহাদাত শেখ অত্যন্ত সভ্য-শান্ত স্বভাবের মানুষ ছিলেন। কারো সঙ্গে কখনো ঝগড়া বিবাদ করেননি তিনি। কেবল বোন সাহেরা বেগমের জমি নিয়ে তাদেরই এক কাছের লোকের বিবাদ চলমান রয়েছে। আর ওই ব্যাক্তি/পরিবার এর জন্য শাহাদাত শেখকে সবসময় দায়ী করে আসছে। পূর্ব পরিকল্পিত উপায়ে রাতের যে কোন সময় তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এখবর লেখা পর্যন্ত থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত