মোল্লাহাটে বিশ্ব হাত ধোয়া দিবস

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১৬ পিএম, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | ৪১০

"নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি, সুস্থ-সবল বাংলাদেশ গড়ি" এ প্রতিপাদ্যের আলোকে মোল্লাহাটে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস ২০২১ ইং উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভাসহ বিভিন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ৯টায় এক র‌্যালী মোল্লাহাট বাজার প্রদক্ষিণ করে শুরুর স্থল উপজেলা পরিষদ চত্বরে ফিরে শেষ হয়।‌ এরপর একই স্থানে সঠিক নিয়মে হাত ধোয়া প্রদর্শন পূর্বক উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং ব্র্যাক ওয়াশ কর্মসূচি ও ক্রেইন প্রকল্পের সহযোগিতায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম, কৃষি অফিসার অনিমেষ বালা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার রাম পদ বিশ্বাস, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম মিজানুর রহমান, নির্বাচন কর্মকর্তা প্রবীর কুমার মল্লিক, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী ও শেখ রফিকুল ইসলাম, জেজেএস ক্রেইন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী নব কুমার সাহা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত