মাদক ব্যবসায়ীর ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে  

চুলকাটিতে বীরমুক্তিযোদ্ধার কন্যার সংবাদ সম্মেলন

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১০:৪৬ পিএম, শনিবার, ১৩ নভেম্বর ২০২১ | ৪৯৬

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের চুলকাটি এলাকার একজন মুক্তিযোদ্ধার কন্যাকে তাঁর পৈত্রিক বসতভিটা হতে উচ্ছেদ করতে না পেরে হুমকি ধামকি ও নানা প্রকার অত্যাচার চলাচ্ছে কথিত মাদক ব্যবসায়ী।


এ ঘটনায় প্রতিকার দাবী করে চুলকাটির সোনাডাঙ্গা এলাকার মরহুম বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন এর কন্যা ও সিরাজ শেখ এর স্ত্রী মর্জিনা বেগম চুলকাটি প্রেসক্লাব মিলনায়তনে শনিবার সকাল ১১টায় সংবাদ সম্মেলনে এমনটি অভিযোগ করেছেন।


লিখিত অভিযোগে তিনি বলেন, তার পিতা একজন বীরমুক্তিযোদ্ধা ছিলেন, তিনি মুত্যু বরণ করার পর তার মাতা সকল জমাজমি দেখে শুনে রাখতেন। পরে তিনিও মারা যাওয়ার পর তার পিতার পৈত্রিক জমিতে বাড়িঘর নির্মাণ করে স্বামী ও সন্তান নিয়ে তারা সুন্দরভাবে বসবাস করে আসছেন। এমতাবস্থায় তার বাড়ির পার্শ্বে বসবাসরত শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের মরহুম ওমর আলীর পুত্র মোঃ জালাল শেখ ও কচুয়া গ্রামের মোতালেব শেখ এর পুত্র মোঃ জিয়ারুল গংরা তার বসতবাড়ির জায়গা জমি জাল জালিয়াতী করে ভোগ দখলের জন্য দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র করে আসছে।

এ নিয়ে তিনি গত ৭-১০-২১ইং তারিখে বিজ্ঞ বাগেরহাট সদর সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৬৮/২০। এতে তারা আরো ক্ষিপ্ত হইয়া হুমকি-ধামকি এমনকি জীবন নাশের হুমকিও প্রদান করছে। শুধু তাই নয়, গত ০৬ অক্টোবর-২১ইং রাতে বিবাদীরা তার বাড়ি হইতে ১০টি মুরগী চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৮হাজার টাকা। তাছাড়া তারা সবসময় মদ ও গাঁজা সেবন ও বিক্রয় করে বলেও ভুক্তভোগীর অভিযোগ।


এব্যাপারে তিনি জীবনে নিরাপত্তা চেয়ে বাগেহাট মডেল থানায় ১১অক্টোবর একটি সাধারন ডায়রী করেন। এব্যাপারে তিনি উর্দ্ধতন পুলিশ প্রশাসনের কাছে অত্যাচারী জলিল শেখ গংদের গ্রেফতার পূর্বক দুষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে মর্জিনা বেগমের সাথে আরো উপস্থিত ছিলেন তার স্বামী কাঠ মিস্ত্রি সিরাজ শেখ ও শিশু কন্যা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত