থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে

মোল্লাহাটে গাঁজাসহ ৩ যুবক আটক

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:৩৪ পিএম, বুধবার, ১৭ নভেম্বর ২০২১ | ৭০১

মোল্লাহাটে ২ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার নতুন ঘোষগাতী কালু শিকদারের বাড়ির সামনে থেকে ২ কেজি গাঁজাসহ হাসান মোল্লা(৩০) এবং আল-আমিন মোল্লা(২৫)কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হাচান মোল্লা উপজেলার নতুন ঘোষগাতী গ্রামের বারিক মোল্লার ছেলে এবং মোঃ আল-আমিন মোল্লা একই এলাকার সাহেব আলী মোল্লার ছেলে।

এছাড়া অপর অভিযানে একই রাতে ২৫ গ্রাম গাঁজাসহ উপজেলার গাওলা গ্রাম থেকে মোঃ নুর ইসলাম শেখ (৩০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী নুর ইসলাম শেখ উপজেলার গাওলা গ্রামের শেখ রেজাউল করিমের ছেলে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু হয়েছে। বুধবার সকালে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।




মোল্লাহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সোমেন দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নতুন ঘোষগাতী এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ হাসান মোল্লা এবং আল-আমিন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া অপর এক অভিযানে উপজেলার গাওলা এলাকা থেকে রাত সাড়ে ৭ টার দিকে ২৫ গ্রাম গাঁজাসহ নুর ইসলাম শেখকে গ্রেপ্তার করা হয়। আসামীরা পেশাদার মাদক কারবারি তাঁদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়েছে। বুধবার সকালে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মোল্লাহাটের মাদক কারবারিদের হুশিয়ারী করে তিনি আরো বলেন, নয় মাদক ছাড়ুন না হয় মোল্লাহাট ছাড়ুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত