হত্যাচেষ্টা মামলা

মোল্লাহাটে আসামীদের হুমকিতে বাদীর পরিবার

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০২:৩৯ পিএম, শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭ | ১০৭৫

সাহেব আলী

মোল্লাহাটে পূর্বশত্রুতার জেরে গভীর রাতে বাড়ী থেকে ধরে নিয়ে পৈশাচিক নির্যাতনে হত্যাচেষ্টা মামলার আসামীরা প্রকাশ্যে এলাকায় থাকায় চরম আতঙ্কে রয়েছে ভিকটিম পরিবার। উপজেলার হাড়িদাহ গ্রামে গত ৭ আগষ্ট রাত ১টার দিকে পৈশাচিক নির্যাতনের ওই ঘটনার দুই দিন পর ৯ আগষ্ট থানায় মামলা হলেও কোন আসামী আটক না হওয়ায় নিরাপত্তার অভাব সৃষ্টি হয়েছে বলে ভিকটিম পরিবারসহ একাধিক সুত্র জানায়।

মামলার বিবরন ও ভিকটিম পরিবার জানান, পূর্বশত্রুতার জেরে হাড়িদাহ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সাহেব আলী (২৫)কে ঘটনার রাতে বাড়ী থেকে ধরে নিয়ে পৈশাচিক নির্যাতন করে একই গ্রামের ফজলুর রহমান শেখ ও ফকরুলসহ অন্তত ২৬/২৭ জন দুস্কৃতিকারী। নির্যাতনকালে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের ডান হাতের দু’টি আঙ্গুল কেটে ফেলে দেয়াসহ আরো দু’টি আঙ্গুল এবং কবজি প্রায় বিচ্ছিন্ন করে তারা। এছাড়া গোটা শরীরে নির্যাতন চালিয়ে মৃত ভেবে ফেলে রাখে দুস্কৃতিকারীরা। একপর্যায়ে স্থানীয়রা মুমুর্ষ সাহেব আলীকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সাহেব আলীর অবস্থা খুবই শংকটাপন্ন হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এখনো সম্পূর্ণ সুস্থ্য হয়ে ওঠেনি সাহেব আলী। অপর দিকে আসামীরা সকলেই প্রকাশ্যে এলাকায় থাকায় এবং তাদের হুমকিতে চরম আতংকের মধ্যে সাহেব আলী ও তার পরিবার। সুষ্ঠু বিচার ও জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান ওই পরিবারটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত