বিএনপির উস্কানি মুলক বক্তব্য ও  সরকার বিরোধী আন্দোলনের ঘোষনার প্রতিবাদে

বাগেরহাটে আওয়ামী লীগের গণমিছিল

মাসুম হাওলাদার

আপডেট : ১০:৫২ পিএম, শুক্রবার, ১৪ জানুয়ারী ২০২২ | ৩৭৮

বিএনপির উস্কানি মুলক বক্তব্য ও সরকার বিরোধী আন্দোলনের ঘোষনার প্রতিবাদে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠন বৃহস্পতিবার বিকেলে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি জেলা শহরের রেলরোডস্থ আওয়ামী লীগ অফিস কার্যালয় থেকে শুরু করে শহর প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী লীগ অফিস সম্মুখে এক প্রতিবাদ সমাবেশের মধ্যে শেষ হয়।

এদিনের মিছিল ও সমাবেশে দীর্ঘদিন নীরবে থাকা বিএনপি-জামায়াত জোট বিরোধী আন্দোলনে সম্মুখ সারির আওয়ামীলীগের বেশ কিছু নেতা-কর্মী নতুন ভাবে অংশ গ্রহন করে। এতে করে দলের ত্যাগী ও সুবিধাবঞ্চিত শত শত নেতা-কর্মী অতি উৎসাহ নিয়ে এদিনের কর্মসুচিতে অংশ নেয়।


সমাবেশে বক্তৃতা করেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট হেমায়েত উদ্দিন ভ’ইয়া। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদ, এ্যাডভোকেট আলী আকবার, যুগ্ম সাধারন সম্পাদক সরদার ফকরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু,বাগেরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান মুজিবর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মিনা হাবিবুল হাসান শিপন, সাবেক সাধারন সম্পাদক সরদার মাসুদুর রহমান, সাবেক জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক খান মনির হোসেন, জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক সাংবাদিক মাসুম হাওলাদার, যুবলীগ নেতা আসাদ সরদার, আওয়ামী লীগ নেতা আব্দুল লাহিল, মনিরুল ইসলাম মাসুক. অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান.অলোক চক্রবর্তি, হারুন মীর.সজল শাহাসহ অসংখ্য নেতা কমী। গণমিছিল শেষে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন মিছিলে অংশ গ্রহনকারিদের ধন্যবাদ জানিয়ে কর্মসুচি সমাপনি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত