মোংলায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম 

মাসুদ রানা,মোংলা

আপডেট : ১০:৩৭ পিএম, রোববার, ২৩ জানুয়ারী ২০২২ | ৬৩৫

মোংলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বাবা ও ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ একটি সন্ত্রাসী গ্রুপ। (২৩ জানুয়ারী) রবিবার সন্ধ্যায় উপজেলার মিঠাখালী ইউনিয়নের আন্ধারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, রুহুল আমিন শেখ (৬০) ও তার ছেলে রুবেল শেখ (২৫)। মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা অবনতি দেখে রাতেই গুরুত্বর অবস্থায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত রুহুল আমিন শেখের ছোট ভাই তোতা শেখ বলেন, স্থানীয় ইউপি মেম্বর আজমল শেখের নেতৃত্বে প্রতিপক্ষ মিজান ও মঞ্জু তার বড় ভাই এবং বড় ভাইয়ের ছেলে রুবেলকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে এলাকার লোকজন এসে তাদের সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তাদের শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনায় প্রেরণ করে।
মোংলা থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ আকরামুল হক বলেন, আহতদের অবস্থা গুরুত্বর, তাই উন্নত চিকিৎসা নিতে বলেছি। এ ঘটনায় পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বর আজমল শেখ বলেন, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না, পরে এসে শুনেছি তবে আমার নাম যারা বলেছে তারা হয়তো আমাকে মিথ্যা ভাবে হয়রানী করার উদ্দেশ্যে জড়ানোর চেষ্টা করছে প্রতিপক্ষরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত