মোড়েলগঞ্জে গৃহবধু নিখোঁজ, অপহরণ মামলা!

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:২৮ পিএম, বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৮ | ৮৯৯

মোড়েলগঞ্জ থানায় দায়ের হওয়া একটি অপহরণ মামলা নিয়ে নানা ধরণের কথা উঠেছে। ফারজানা আক্তার(২০)’র পিতা বলছেন এটি ‘অপহরণ’। প্রবাসী স্বামীর স্বজনেরা বলছেন পরকীয়া প্রেমিকের সাথে স্বেচ্ছায় পলায়ন। মোড়েলগঞ্জের কেসরামপুর গ্রামের এ ঘটনায় গত রবিবার থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে। (মামলা নম্বর-৫০। তারিখ ২৫/২/২০১৮)

মামলাটি করেছেন নিরুদ্দেশ ফারজানা আক্তারের পিতা মো. লোকমান মল্লিক। মামলায় তিনি বলেছেন, ২ বছর পূর্বে তার মেয়ে কলেজ ছাত্রী ফারজানার সাথে বিয়ে হয় বাগেরহাটের রনবিজয়পুর গ্রামের ইকবাল চাকলাদারের সাথে। বিয়ের কিছুদিন পরেই স্বামী ইকবাল দুবাই চলে যান। ফারজানা যেতে শুরু করেন কলেজে। দৈবজ্ঞহাটি কলেজে আসা যাওয়ার পথে দৈবজ্ঞহাটি বাজারের একটি দোকানের কর্মচারি পাভেজ দিহিদার তাকে বিভিন্ন সময় উত্ত্যাক্ত করে, কু-প্রস্তাব দেয়। সর্বশেষ গত ২১ ফেব্রুয়ারি পারভেজ দিহিদার ও তার সহযোগীরা ফারজানাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। ওই সময় ফারজানার সাথে ৭ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ টাকা ছিল বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।


এদিকে ফারজানার স্বামী দুবাই প্রবাসী ইকবাল চাকলাদার ও তার স্বজনেরা জানিয়েছেন ফারজানাকে অপহরণ করেনি। সে স্বামীর অনুপস্থিতির সুযোগে পরকীয়ায় জড়িয়ে স্বেচ্ছায় কারো সাথে পালিয়ে গেছে। স্বামী ইকবাল চাকলাদারের ভাই আফজাল অভিযোগ করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ফারজানা কমপক্ষে ২০ভরি স্বর্ণালংকার ও নগদ ১০লাখ টাকা নিয়ে পরকীয়া প্রেমিক পারভেজ দিহিদারের সাথে প্রেম সাগরে ঝাঁপ দিয়েছে। আমরা তাকে খুজছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত