মোল্লাহাটে আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচি উদ্বোধন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৪২ পিএম, বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২২ | ৩১৫

মোল্লাহাটে আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন কর্মসূচি (পিইডিপি-৪) সাব-কম্পোনেন্ট ২.৫ উপানুষ্ঠানিক শিক্ষণ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামে ‘বান্তবায়ন সহায়ক সংস্থা সুখী মানুষ’ এর আয়োজনে সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর এ কর্মসূচি উদ্বোধন হয়।



সুখী মানুষের প্রকল্প পরিচালক শেখ সোহেল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও কর্মসূচি উদ্বোধন করেন, সহকারি কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল। বিশেষ অতিথি ছিলেন, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর উপজেলা প্রোগ্রাম অফিসার মোঃ মেহেদী হামযা, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, অধ্যাপক সাংবাদিক অরুন কুমার দাশ, ইউপি সদস্য এস,এম, বাদল ও মিতা। এছাড়া উপস্থিত ছিলেন, সূখী মানুষের উপজেলা প্রোগ্রাম ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম, স্কুল পরিচালনা কমিটির সভাপতি মাহামুদুল হাসান, ছাত্রলীগ নেতা মোঃ সাদ্দাম মোল্লা ও সজীব সরকার প্রমূখ।


উল্লেখ্য, মোল্লাহাটের ৭টি ইউনিয়নে মোট ৭০টি এরূপ স্কুল ও প্রতিটিতে ৩০ জন করে মোট দুই হাজার একশত জন ৮ থেকে ১৪ বছর বয়সী শিশু শিক্ষার সুযোগ পাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত