শরণখোলায় এমপি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন

৬০ বছর বয়স পেরিয়ে যাওয়া সকল মানুষকেই পেনশন দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মহিদুল ইসলাম, শরণখোলা 

আপডেট : ০৯:২৩ পিএম, মঙ্গলবার, ১ মার্চ ২০২২ | ৪৮৮

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেছেন, ‘শুধু চাকরিজীবিরাই নয়, এখন থেকে ৬০ বছর বয়স পেরিয়ে যাওয়া সকল মানুষকেই পেনশন ভাতা দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাতে শেষ বয়সে বৃদ্ধরা পরিরবারে অবহেলার শিকার না হন। সামাজিক নিরাপত্তা বেস্টনির আওতায় শিগগিরই চালু হবে এই প্রকল্প।’
মঙ্গলবার দুপুরে শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধা, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধিদের ভাতা বই ও সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুুজ্জামান মিলন, সাবেক ডাকসু নেতা আব্দুল হক হায়দার ও মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম। আরো বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, প্যানেল চেয়ারম্যান জালাল আহমেদ রুমি, ইউপি সদস্য মো. সরোয়ার তালুকদার প্রমূখ।


সভা শেষে রায়েন্দা ইউনিয়নের ৩৫জন বীর মুক্তিযোদ্ধাকে কম্বল এবং ১১০ জন বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী নারী-পুরষকে কম্বলসহ ভাতার বই প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত