বেতাগায় উচ্চ শিক্ষা সহায়তা প্রকল্পের দশকপূর্তি সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৪১ পিএম, শনিবার, ২ এপ্রিল ২০২২ | ৪২১

ফকিরহাটের বেতাগা ইউনিয়ন পরিষদে উচ্চ শিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের দশকপূর্তি সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত হয়েছে।

প্রকল্পের নির্বাহী সভাপতি ও বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখের সভাপতিত্বে স্বাগত দেন, প্রকল্পের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। প্রধান অতিথি ছিলেন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, স্যোসাল ইসলামী ব্যাংকের পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি আব্দুর জব্বার মোল্লা।


সহকারী শিক্ষক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড, রামেশ্বর দেবনাথ, শেখ হেলাল উদ্দীন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস ও শিক্ষাবিদ দাশ শিশির কুমার।

আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাহীদ সুজা, প্রকল্পের সদস্য সচিব মোঃ নাজরুল ইসলাম, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, অনিমেষ কুমার নন্দী, ফারুক হোসেন, চন্দন কুমার দাশ, জুবায়েদুল ইসলাম, শেখ ইমরুল হাসান, অসিম কুমার দাশ, বাবলু কুমার আঁচ, ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, মোঃ রেজাউল করিম ফকির, শিক্ষার্থীদের মধ্যে শুভ কুমার দাশ, শাহিদা জান্নাত, খাদিজা খাতুন ও আব্দুল্লাহ আল মামুন।

সভায় প্রকল্পের আয়-ব্যয়ের হিসাব ও আরো ৪টি নতুন প্রকল্প বৃদ্ধি সহ নানা বিষয়ে উন্মুক্ত আলোচনা করে একটি খসড়া রেজুলেশন করা হয়। এ সময় শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা, শিক্ষার্থী সহ সমাজের বিভিন্ন ব্যক্তি উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত