মোরেলগঞ্জে আওয়ামী লীগের পাল্টা কর্মসূচিতে বিএনপির ইফতার পন্ড

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৭:৫৮ পিএম, শনিবার, ৯ এপ্রিল ২০২২ | ৩৭৪

মোরেলগঞ্জে একই স্থানে আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি ঘোষণা করায় বিএনপির ইফতার পার্টি ও যাকাতের কাপড় বিতরণ কর্মসূচি পন্ড হয়েছে বলে দাবি করেছে বিএনপি। শনিবার বিকেল ৪টায় আমতলা বাজার এলাকায় ইফতার পার্টির আয়োজন করেছিল উপজেলা বিএনপি। বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুন্ডু, বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম, সাবেক সহসভাপতি কাজী খায়রুজ্জামান শিপন এ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল।



এ সম্পর্কে উপজেলা বিএনপির সভাপতি শহিদুল হক বাবুল ও পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ জব্বার বলেন, ‘যথাযথ প্রক্রিয়া মেনেই কর্মসূচি দেওয়া হয়েছিল। এরপরেও ক্ষমতাসীন দলের লোকজন পরিকল্পিতভাবে আমাদের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দিয়ে আমাদের ইফতার পার্টি পন্ড করে দিয়েছে’।



আমতলা বাজারে ইফতার পার্টি সম্পর্কে দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কিছলুর রহমান খোকন বলেন, ইউনিয়ন আওয়ামী লীগ ও বাজার ব্যবসায়ী কমিটি আগে থেকেই ইফতার পার্টির ঘোষণা দিয়েছে। মাইকিংও করা হয়েছে। এটা পাল্টা কোন কর্মসূচি নয়।



ঘটনা সম্পর্কে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, একই স্থানে দুটি পক্ষের কর্মসূচির কারনে আইন-শৃংখলা অবনতির আশংকা রয়েছে। তাই, আমতলা বাজারে পুলিশ মোতায়েন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত