বাগেরহাটে মোমবাতি প্রজ্জ্বলন এবং আঁধার ভাঙ্গার শপথ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:২৯ পিএম, বুধবার, ৭ মার্চ ২০১৮ | ৬২৯

“দিন- রাত, পরিবার- কর্মত্রে, প্রতিটি স্থান, প্রতিটি সময় নারীর জন্য নিরাপদ হোক”। এই প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে রাত সাড়ে নয়টায় অনুষ্ঠিত হলো মোমবাতি প্রজ্জ্বলন এবং আঁধার ভাঙ্গার শপথ।

আয়োজকরা জানান, নারীর চলাচলে প্রতিবন্ধকতা তৈরী করে মনের আঁধার, রাতের আঁধার নয়। তাই রাতে নারীর চলাচলকে সুগম করতে এই প্রতিকী অনুষ্ঠান।

মঙ্গলবার রাতে শহীদ মিনারে দাতা সংস্থা ইউএসএআইডির অর্থায়নে এনসিএসসির সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা রূপান্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিা ও আইসিটি শাহীন হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহাদত হোসেন, প্রেসকাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সম্পাদক বাকি তালুকদার, এ্যাড: মিলন কুমার ব্যানার্জী, মহিলা পরিষদের সাবেক সভাপতি তহুরা হোসেন, কাউন্সিলর তানিয়া খাতুন এবং আসমা আহমেদ, এ্যাড: লুনা সিদ্দিকী, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জোছনা দেবনাথ, নারী নেত্রী এস এন পলি, ঝিমি মন্ডল, সৈয়দা লুৎফুন্নাহার, মো: ওমর আলী শিল্পি আক্তার প্রমুখ।

প্রকল্প সমন্বয়কারী রিজিয়া পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন আমরাই পারি জোটের কো-চেয়ারপার্সন শেখ নজরুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত