বাসে ডাকাতি, হামলায় চালকসহ আহত-৪

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:০৫ পিএম, বৃহস্পতিবার, ৮ মার্চ ২০১৮ | ১৩১৬

বাগেরহাট আঞ্চলিক মহাসড়কে যাত্রীবেশী ডাকাত দল বাসের চালক সুপারভাইজারসহ চারজনকে কুপিয়ে জখম করে নগদ টাকা ও মোবাইলফোন সেট লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় আহতরা হলেন, গাড়ির চালক রাজু মল্লিক (২৬), সুপারভাইজার কামরুল তালুকদার (৩০) যাত্রী রাহাত হোসেন (২২) ও ইমরান হাওলাদার (১৫) কে রাতেই মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সুপারভাইজার কামরুল তালুকদার (৩০) কে বাগেরহাট সদর হাসপাতালে হস্তান্তর করা হয়। বুধবার দিনগত রাতে বাগেরহাটের সাইবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কে মেঘনা নামে একটি পরিবহণে এই ডাকাতির ঘটনা ঘটে। তবে পুলিশ ডাকাতির কথা স্বীকার করলেও ঘটনাস্থল কোন থানার মধ্যে পড়েছে তা নিয়ে তারা দ্বিধায় পড়েছেন। তাই তারা ডাকাতির ঘটনায় কারা জড়িত তা তদন্তে গড়িমসি শুরু করেছেন।গুরুতর আহত কামরুল ইসলাম তালুকদার (৩৮) মোরেলগঞ্জ উপজেলার ধানসাগর গ্রামের হায়দার আলী তালুকদারের ছেলে।


বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন কামরুল ইসলাম তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন. বুধবার রাত সাড়ে আটটার দিকে ঢাকার সায়েদাবাদ দিয়ে ৪৫ জন যাত্রী নিয়ে মেঘনা পরিবহণের একটি বাস বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে যাত্রা করে। রাত পৌনে তিনটার দিকে বাসটি বাগেরহাটের কচুয়া উপজেলার সাইবোর্ড এলাকায় পৌছালে পাঁচজনের একটি সশস্ত্র ডাকাতদল প্রথমে আমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে তারা বাসের চালক রাজু মল্লিককে অস্ত্রের মূখে জিম্মি করে বাসের সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিয়ে যাত্রীদের কাছে থাকা মোবাইলফোন সেট ও নগদ টাকা লুট করে। ডাকাত দলটি নগদ টাকা ও মালামাল লুট করে সাইবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি এলাকায় পৌছে বাসটি থামিয়ে বাসের সহকারি ও এক বাসযাত্রীকে মারধর করে চলে যায়।


পরিবহণের মালিক লিটু শরীফ মোস্তফা জামান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বুধবার রাতে ঢাকার সায়েদাবাদ দিয়ে আমার যে পরিবহণটি যাত্রী নিয়ে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে যায় তাতে টিকিট ছাড়া কোন লোকাল যাত্রী ছিল না। জনপদের মোড় দিয়ে আমাদের বাসে এক সাথে পাঁচজন যাত্রী ওঠেন। তারাই এই ডাকাতি করেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। ওই সশস্ত্র ডাকাতদলের হামলায় আমার তিন কর্মচারিসহ চারজন আহত হয়েছেন। ডাকাতদলটি যাত্রী ও বাসের কর্মচারিদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলফোন সেট লুট করে নিয়ে গেছে। বাসে ডাকাতির ঘটনা পুলিশকে জানানো হয়েছে। তবে তারা এখনো কোন তৎপরতা দেখাননি বলে অভিযোগ পরিবহণ মালিকের।

সুপারভাইজার কামরুল তালুকদার

বাগেরহাট সদর হাসপাতালের জুনিয়র কলস্যালটেন্ট (অর্থোপেডিক) এস এম শাহনেওয়াজ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, হাসপাতালে ভর্তি বাসের সুপারভাইজার কামরুল তালুকদারের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।


ডাকাতির কথা স্বীকার করে কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. রবিউল কবির এবং মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, যাত্রীবাহি বাসের ডাকাতির ঘটনা শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কিন্তু ঘটনাস্থল কোন থানা এলাকার মধ্যে পড়েছে তা নিয়ে আমরা দ্বিধার মধ্যে পড়েছি। তাই আমরা ডাকাতির ঘটনায় কারা জড়িত তার তদন্ত শুরু করতে পারছি না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত