মোল্লাহাটে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে আহত-২, বাড়ি লুটের অভিযোগ

শেখ শাহিনুর ইসলাম শাহিন,মোল্লাহাট

আপডেট : ১১:০৯ পিএম, সোমবার, ১৬ মে ২০২২ | ৩৩২

প্রতিকী ছবি

মোল্লাহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন দুই ভাই ও তাদের অনুসারীদের সংঘর্ষে দুই জন গুরুতর আহত হওয়া সহ একটি বাড়ি ভাঙচুর ও দুটি বাড়ি লুটের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার রাজপাট গ্রামে রবিবার দুপুরে সংঘর্ষে আহত এবং সোমবার দুপুরে একটি বাড়ি ভাঙচুর সহ দুটি বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করার এ অভিযোগ পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।



স্থানীয়রা জানায়, সাবেক ইউপি সদস্য সৈয়দ শেখ বাড়িতে খড়ের পালা দিচ্ছিলেন, এ সময় তার আপন ভাই হারুন শেখ উক্ত খড়ের পালা দিতে বাধা প্রদান করেন। এ নিয়ে দুই ভাইয়ের মাঝে ঝগড়া শুরু হয়। উক্ত ঝগড়া থামানোর জন্য চেষ্টা করেন তাদের আপন চাচাতো ভাই মাছরুল শেখ (৬২)। তখন মাছরুল শেখ কে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম/আহত করে হারুন শেখ ও তার অনুসারীরা। এ সময়ে সৈয়দ শেখের অনুসারীরাও হারুন শেখকে কুপিয়ে গুরুতর জখম/আহত করে। তাদের দুই জনকে খুলনা সার্জিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই জনেরই অবস্থা আশঙ্কাজনক বলে উভয় পক্ষের ঘনিষ্ঠ জন সুত্রে জানা গেছে।



উক্ত ঘটনায় সোমবার দুপুরে মাবু শেখ ও তুষার শেখের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট হয়েছে বলে ওই পরিবার থেকে মৌখিক অভিযোগ করা হয়েছে। একই সাথে মাবু শেখের বাড়ির একটি ঘরের মেঝেতে কাপড়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ করা হয়েছে।


এবিষয়ে তুষার শেখের স্ত্রী লাকি বেগম ও তার মা জানান, হারুন শেখের পক্ষের ১০/১৫ জন যুবক দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে তাদের বাড়ির মধ্যে প্রবেশ করে ভয়ভীতি প্রদর্শন করে। এসময় চার যুবক ঘরে ঢুকে কয়েক ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। একই সাথে যুবকের দল মাবু শেখের ঘরে ঢুকে নগদ টাকা লুট করে নিয়ে যায় এবং পাশের একটি ঘরে আগুন ধরিয়ে দেয়, যদিও উল্লেখ যোগ্য ক্ষয়ক্ষতির আগেই আগুন নিয়ন্ত্রণ করা হয়।



এবিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাস জানান, আহত হারুন শেখের পক্ষ হতে একটি অভিযোগ পাওয়া গেছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রকৃত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত