মহিলা দলের সভাপতির ছেলের ওসি পরিচয়ে কলেজ ছাত্রকে হুমকি

এবার তুমি জেলের ভাত খাবা কিন্তু!

মহিদুল ইসলাম,শরণখোলা 

আপডেট : ১০:২২ পিএম, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১১৫৩

এই আমি রায়েন্দা থানার (শরণখোলা) ওসি বলছি ইকরাম হোসেন। তুমি ফেসবুকে কি উল্টাপাল্টা পোস্ট করো? এসব কি? তোমার নামে কমপ্লেইন আসছে থানায়। এই তুমি এসব করোনা বুচ্চ। এবার তুমি জেলের ভাত খাবা কিন্তু। পোস্ট ডিলিট করো। তোমাকে সাবধান করলাম, না হয় পরবর্তীতে কিন্তু ঝামেলায় পড়বা। তোমার মোবাইল ফাইন্ডআউট করে একেবারে ধরে নিয়ে আসবো।

সোমবার (২৩ মে) সন্ধ্যায় বাগেরহাটের শরণখোলা থানার ওসির পরিচয় দিয়ে কলেজ ছাত্র সাব্বির হোসেনকে মোবাইল ফোনে এমন হুমকি দেন শামিম হাসান সুজন নামে এক প্রতারক। সুজন উপজেলা মহিলা দলের সভানেত্রী (সভাপতি) সাগর আক্তারের ছেলে। তিনি একটি কারিগরি কলেজে শিক্ষকতা পেশায় থাকলেও নিজেকে কখনো সাংবাদিক, কখনো ওসি পরিচয়ে নানা অপকর্ম করে আসছেন বলে অভিযোগ রয়েছে।

এদিকে, কলেজ ছাত্র সাব্বিরকে হুমকির ফোন রেকর্ড ফাঁস হলে মঙ্গলবার (২৪ মে) দুপুরে ওসি ইকরাম হোসেন হুমকিদাতা সুজনকে থানায় তলব করেন। এসময় স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে পরবর্তীতে আর এধরণের ভুল করবেন না মর্মে মুচলেকা দিয়ে রক্ষা পান।

হুমকির শিকার সাব্বির হোসেন উপজেলার ধানসাগর ইউনিয়নের পহলান বাড়ি গ্রামের জাহাঙ্গীর সরদারের ছেলে। তিনি শরণখোলা সরকারি ডিগ্রি কলেজে সমাজবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্র।

সাব্বির হোসেন বলেন, কিছুদিন আগে আমি আমার ফেসবুক আইডিতে কারো নাম উল্লেখ না করে একটি পোষ্ট দিই। এরপর শামিম হাসান সুজন মোবাইল ফোনে নিজেকে ওসি ইকরাম হোসেন পরিচয় দিয়ে আমাকে নানা রকম হুমকি দেন। পরে বিষয়টি থানায় অবহিত করি।

শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন বলেন, আমি ওই প্রতারককে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছি। এমন ভুল আর করবেন না বলে ক্ষমা চাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। এসব প্রতারকদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহবান জানাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত