ইট বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যান চালকসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:২৬ পিএম, বুধবার, ২৫ মে ২০২২ | ৩৯৩

বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় দুই ভ্যান যাত্রী ও চালক নিহত হয়েছেন। বুধবার (২৫ মে) সকাল সাড়ে ৯টায় বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর পাশে চিংড়ি গবেষনা কেন্দ্রের সামনে বাগেরহাট শহর থেকে আসা ইট বোঝাই ট্রলি বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম নামের এক নারী নিহত হয়। পরে আহত ভ্যানচালক ও এক পুরুষ যাত্রীরও মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে ট্রলির চালক পলাতক রয়েছেন। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ট্রলিটি জব্দ করেছে।


নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০), কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে সালাম খান(৪২) এবং কচুয়া উপজেলার আঠাড়গাতি গ্রামের আশ্বাব উদ্দিনের ছেলে ভ্যান চালক আজগর মীর (৫০)।


কাটাখালী হাইওয়ে থানার এসআই মোঃ হাসানুর রহমান বলেন, দ্রুতগামী একটি ট্রলির ধাক্কায় একটি যাত্রীবাহী ভ্যান রাস্তার খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম নামের এক নারীর মৃত্যু হয়। আহত হন ভ্যান চালক আজগর মীর ও যাত্রী আব্দুস সালাম খান। আহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নেওয়ার পথে ভ্যান চালক আজগর মীর মারা যায়। পরবর্তীতে জেলা হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে আব্দুস সালাম খানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামেরও মৃত্যু হয়। আইনি প্রক্রিয়ায় আমরা নিহতদের মরদেহ উদ্ধার করেছি। তাদের পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত