চিতলমারীতে যুবককে মুখ ও হাত-পা বেধে নির্মম নির্যাতনের অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৮:২৮ পিএম, মঙ্গলবার, ৩১ মে ২০২২ | ৪৭০

চিতলমারীতে সাধন ঢালী (২৮) নামের এক যুবককে মুখ ও হাত-পা বেধে নির্মম নির্যাতনের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩১ মে) সকাল ৮ টার দিকে খবর পেয়ে এলাকাবাসি ওই যুবককে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত সাধন ঢালী উপজেলার সদর ইউনিয়নের রুইয়ারকুল গ্রামের মৃত হরবিলাশ ঢালী ছোট ছেলে। এ ঘটনায় আহতের বড় ভাই ভজন ঢালী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভজন ঢালী জানান, মঙ্গলবার সকাল ৭ টার দিকে তাঁর ছোট ভাই সাধন ঢালী বাড়ির সামনের রাস্তা যায়। এ সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা প্রতিবেশী রাজ্জাক মোল্লার ছেলে টুটুল মোল্লা ও তাঁর শ্যালক কলিগাতি গ্রামের আকরাম শেখের ছেলে মাহমুদ শেখ জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাঁরা টুটুলের রুইয়ারকুল গ্রামের পাঁকা বাড়ির একটি রুমের মধ্যে নিয়ে মুখ, হাত ও হাত-পা বেধে হাতুড়ী এবং লোহার রড দিয়ে পিটিয়ে এক ঘন্টা যাবৎ নির্যাতন চালায়। পরে শিউল নামের এক নারী এসে খবর দিলে গ্রামবাসিরা একত্রিত হয়ে গুরুতর আহত অবস্থায় সাধনকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে টুটুল মোল্লা মারপিট ও নির্যাতনের কথা অস্বীকার করে জানান, সাধন ঢালী গভীর রাতে আমার এক নিকট আত্মীয়র শ্লীলতাহানির চেষ্টা চালায়। তাঁর ছেলেরা চড়-থাপ্পড় মেরেছে। মঙ্গলবার সকালে গৌতম মেম্বার উপযুক্ত বিচার দেওয়ার কথা বলে সাধন ঢালীকে ছাড়িয়ে নিয়ে যায়। এখন ওরা বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে।


চিতলমারী সদর ইউনিয়ন পরিষদের ৬ ওয়ার্ড সদস্য গৌতম বিশ্বাস ও প্রতিবেশী স্বপন মন্ডল, জয়ন্ত রায়, হিমাংশু মন্ডল এবং পুলক ব্রহ্ম বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনা স্থলে ছুটে যাই। সেখান থেকে সাধন ঢালীকে মুখ ও হাত-পা বাধা অবস্থায় পাই। সবাই মিলে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি।’


চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার চিকিৎসক আবু ইসানুর জানান, সাধন ঢালীকে এখানে ভর্তির পর প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার দুপুরে তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে চিতলমারী থানার ডিউটি অফিসার এ এস আই মো. ইমামুল মোল্লা বলেন, ‘সাধন ঢালীকে মারপিটের একটি অভিযোগ পেয়েছি। ওসি স্যার আসলে দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত