মোংলায় দুই দিন ব্যাপী প্রশিক্ষণ সহ টিম লিডারদের নিয়ে ওয়ার্কসপ

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৬:২৫ পিএম, বুধবার, ১ জুন ২০২২ | ৫১৩

মোংলায় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচি সিপিপি'র স্বেচ্ছাসেবকদের দুই দিন ব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ও টিম লিডারদের নিয়ে দিন ব্যাপী ওয়ার্কসপ পালিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে এ ওয়ার্কসপ অনু্ষ্ঠিত হয়।
ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচি (সিপিপি) দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের আয়োজনে ওয়ার্কসপ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোংলা উপজেলার সিপিপির সহকারী পরিচালক মোঃ মামুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন, মোংলা উপজেলার সিপিপি'র টিম লিডার ও সময় টেলিভিশনের স্টার্ফ রিপোর্টার মাহমুদ হাসান, এবং ইউনিয়ন টিম লিডার হিসাবে উপস্থিত ছিলেন, চাঁদপাই ইউনিয়নের ইউনুস ভুইয়া, সুন্দরবন ইউনিয়নের দেবাশীষ মন্ডল, মিঠাখালি ইউনিয়নের প্রভাষ মন্ডল, সোনাইলতলার ইউনিয়নের মাহবুব মোল্লা, চিলা ইউনিয়নের ডেপুটি অঞ্জন বিশ্বাস,বুড়িরডাঙ্গা ইউনিয়নের প্রতাপ মন্ডল। মোংলা উপজেলার সিপিপির ৬৬ টি ইউনিটের ইউনিট টিম লিডার সহ মোট ৯০ জন্য স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন ওয়ার্কসপ অনু্ষ্ঠানে।
এ ওয়ার্কসপ অনুষ্ঠানে মোংলা সিপিপির ৬৬ টি ইউনিট টিম লিডার সহ ১৩২০ জন স্বেচ্ছাসেবকদের নানা রকম সুবিধা অসুবিধা এবং তার সমাধান নিয়ে আলোচনা করা হয়। উল্লেখ এর আগে সোমবার ও মঙ্গলবার দুই দিন ব্যাপী ৪ টি ইউনিটের মোট ৮০ জন সেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত