রাখালগাছি ইউপি চেয়ারম্যানের জানাযা সম্পন্ন

পি. কে.অলোক

আপডেট : ১১:২৫ পিএম, সোমবার, ১৩ জুন ২০২২ | ৩৫৭

বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আ,লীগের সভাপতি শেখ আবু শামীম আছনু’র জানাযা সোমবার সকাল ১০টায় সুগন্ধী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।


জানাযা নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, এছাড়াও বাগেরহাট জেলার সকল ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শতশত শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থী রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।


জানাযা নামাজের ইমামতি করেন, হাকিমপুর মাদ্রাসার মুহতামীম আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল মাবুদ। পরে পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হয়।


তার অকাল মৃত্যুতে বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু ও সাবেক সংসদ সদস্য মীর শওকত আলী বাদশা সহ বিভিন্ন ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেন এবং তারা শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত