ডাকাতের দ্রুত বিচার দাবিতে মোরেলগঞ্জে মানববন্ধন

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৫৮ পিএম, বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২ | ২৯৩

মোরেলগঞ্জে কবির বাহিনীর অত্যাচরে অতিষ্ট হয়ে উঠেছে কয়েক গ্রামের মানুষ। চুরি, ডাকাতি, হত্যা, চাঁদাবাজিসহ ২০টি মামলার আসামী দক্ষিণ সুতালড়ী গ্রামের সত্তার বয়াতীর ছেলে কবির বয়াতীর (৫০) জামিনহীন দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন ভূক্তভোগীরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উত্তর সুতালড়ী বিদ্যালয় মাঠে তারা মানববন্ধন করেন। থানা পুুলিশেরও দুশ্চিন্তার কারন ছিল কবির বয়াতী। গত ৪ জুন বাগেরহাটের ফকিরহাট থানা পুলিশ মোরেলগঞ্জ থেকে কবিরকে গ্রেফতার করে। ফকিরহাট থানায় একটি ডাকাতি মামলার সে আসামী।


মোরেলগঞ্জের আতঙ্ক কবীর বয়াতী গ্রেফতার হলেও জনমনে স্বস্তি ফেরেনি। সে জামিনে মুক্ত হলে অনেকে এলাকা থেকে পালিয়ে যেতে বাধ্য হবেন। তাই, কবির বয়াতীর সকল মামলায় বিচার না হওয়া পর্যন্ত তাকে জেল হাজতে আটক রাখার দাবি জানিয়েছেন স্থানীয়রা।
বারইখালী ইউনিয়ন চেয়ারম্যান আউয়াল খান মহারাজ বলেন, কবির বয়াতী একজন চিহিৃত অপরাধী। তার দৃষ্টান্তমূলক বিচার হওয়া দরকার।


থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, এলাকার চিহ্নিত অপরাধী কবির বয়াতী ইতোমধ্যে ফকিরহাট থানার একটি ডাকাতি মামলায় গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে। তার বিরুদ্ধে মোরেলগঞ্জ ও ফকিরহাট থানায় ৩টি ডাকাতি, একটি হত্যাসহ বিভিন্ন অপরাধে ২০টি মামলা রয়েছে। আমরা তাকে গ্রেফতার করেছি। এখন তার দ্রুত বিচার ও জামিনের বিষয়টি বিজ্ঞ আদালতের বিষয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত