রামপালে ব্যবসায়ীর মৎস্য ঘের লুট: প্রতিকার চেয়ে আবেদন

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৬:৪৩ পিএম, বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২ | ৬৫৪

রামপালে মৎস্যঘের ব্যবসায়ী মো. গিয়াস উদ্দিনের মৎস্যঘেরের বাসা ভাংচুর, মালামাল ও নগদ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। প্রতিকার চেয়ে বিভিন্ন দপ্তরে আবেদন নিবেদন করে ও প্রতিকার পাচ্ছেনা তিনি।

আবেদনে জানা গেছে, সদরের কালিয়া গ্রামের সেকেল উদ্দিনের পুত্র ব্যাবসায়ী মো. গিয়াস উদ্দিন দীর্ঘ ৩০ বছর ধরে ৩০ একর জমিতে শান্তিপূর্ণভাবে মাছ চাষ করে আসছেন। রামপালের বাঁশতলী গ্রামের হাবিবুর রহমান, বেতবুনিয়া গ্রামের প্রদীপ মিস্ত্রি, কার্তিক মিস্ত্রী ও অশোক মিস্ত্রিসহ অজ্ঞাত ২/৪ জন গত ইং ০৫-০৬-২০২২ তারিখ বেলা আাড়াইটার সময় প্রকাশ্যে দিনের বেলায় দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন। ওই সময় তারা ঘেরের বাসায় থাকা নগদ ৪০ হাজার টাকা ও মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এসময়ে তারা মালামাল ভাংচুর করে খালে ফেলে বীরদর্পে চলে যায়। এতে ওই ব্যবসায়ীর প্রায় ২ লক্ষ ৮০ হাজার টাকার ক্ষতি হয় বলে তিনি দাবী করেন। তিনি প্রশাসনের জোর হস্তক্ষেপসহ প্রতিকার দাবী করেন।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত হাবিবুর রহমান ও প্রদীপ মিস্ত্রির কাছে জানতে চাইলে তারা সকল অভিযোগ অস্বীকার করেন। ভুক্তভোগী গিয়াস উদ্দিন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবী করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত