ফকিরহাটে বাড়ীতে ডাকাতি: মালামাল লুট

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৯ পিএম, শনিবার, ১৮ জুন ২০২২ | ২৯৭

ফকিরহাটের পল্লীতে আবারও দুর্ধষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা দু’তলার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিন্মি করে স্বার্ণালংকার লুট করে পালিয়েছে। এ সময় ডাকাতদের হামলায় গৃহকর্তা ও দু’নারীসহ ৩জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে পিলজংগ ইউনিয়ন পরিষদের পার্শ্বে অমিত মুখাজীর বাড়িতে। ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মডেল থানা পুলিশ উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনা স্থান পরিদর্শন করেছেন।


ভুক্তভোগী মৃতঃ জীবন কুমার মুখাজীর পুত্র অমিত কুমার মুখাজী জানান, শুক্রবার গভীর রাত আনুমানিক ৩টার দিকে ৮/১০জনের একদল ডাকাত দু’তলা ভবনের উপরের গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে আমার পিসতাতো বোন তপতী চক্রবতীকে অস্ত্রের মুখে জিন্মি করে তার কাছে থাকা স্বর্ণের চেইন কানের দুল ও হাতের বালা কেড়ে নেয়। তার গোঙ্গানী শুনে আমি অন্যরুম থেকে বেরিয়ে আসি। এ সময় ডাকাতরা আমার মা রিনা মুখাজী ও স্ত্রী জয়শ্রী মুখাজীর কাছ থেকে চেইন কানের দুল ও হাতের বালা ছিনিয়ে নিয়ে নেয়। আমি বাঁধা দিলে তারা ধারালো অস্ত্র দিয়ে আমার মাথায় আঘাত করে। এ সময় আমার মা বোন ও স্ত্রী বাঁধা দিতে আসলে তারা তাদেরকে মারপিট করে মালামাল নিয়ে পালিয়ে যায়।


শনিবার সকালে ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, মডেল থানা পুলিশের পরিদর্শক ওসি (ভারপ্রাপ্ত) মুঃ আলীমুজ্জামান, পরিদর্শক ওসি (তদন্ত) স্বপন রায় সহ বিভিন্ন পুলিশ কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন।


এরির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। এর কিছুদিন আগে লখপুরের অবসরপ্রাপ্ত সচিব ও তার ভায়ের বাড়ীতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ ৪জনকে আটক করতে সক্ষম হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত