প্রেস ব্রিফিংয়ে নির্বাহী কর্মকর্তা

মুজিববর্ষের ঘর পাবে চিতলমারীর আরও ১২৫ পরিবার

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:৪১ পিএম, বুধবার, ২০ জুলাই ২০২২ | ৪২৬

চিতলমারীতে মুজিববর্ষের ঘর পাবে আরও ১২৫ টি পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি সবার জন্য বাসস্থান ‘কেউ গৃহহীন থাকবে না’ কর্মসূচীর আওতায় তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে এ ঘরগুলো ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রদান করা হবে। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে তাঁদের মাঝে চাবিসহ কবুলিয়াত সম্পাদনের মাধ্যমে হস্তান্তর করা হবে। বুধবার (২০ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইয়েদা ফয়জুন্নেছ্ াএ সব তথ্য নিশ্চিত করেছেন।


প্রেস ব্রিফিংয়ে তিনি আরও জানান, বর্তমান তালিকায় এ উপজেলায় ৪৪১ জন ভূমিহীন রয়েছেন। ইতোপূর্বে প্রথম পর্যায়ে ১৭ টি, দ্বিতীয় পর্যায়ে ৫০ টি ও তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ২৭ টি ঘর প্রকৃত ভূমিহীন ও গৃহহীদের মাঝে হস্তান্তর করা হয়। এ গৃহ নির্মান করতে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রতিটি ঘরের জন্য ২ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।


প্রেস ব্রিফিংয়ের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, সহকারি কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, থানার পরিদর্শক (তদন্ত) শেখ লিয়াকত আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) অপূর্ব দাস, সমবায় কর্মকর্তা মোল্লা সাইফুল ইসলাম, চিতলমারী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন শেখ, চরবানিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল ঝর্ণা ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত